চিঠিতে তিনি স্ত্রী সুনীতার উদ্দেশে লিখেছেন, ‘সুনীতার প্রতি আমার উজাড় করা ভালোবাসা। ট্রেনের তৃতীয় শ্রেণি বগি থেকে সফর শুরু করে স্থানীয় বাস থেকে অটোরিকশা, সেখান থেকে কালো-হলুদ ট্যাক্সি। ইকোনমি থেকে বিজনেস ক্লাসে বিমান সফর। দক্ষিণের করাইকুণ্ডি গ্রামের ছোট এবং অদ্ভুত হোটেল থেকে লেহ, লাদাখের তাঁবুতে থাকা। আমরা এসব কিছু করেছি বুকভরা ভালোবাসা আর এক মুখ হাসি নিয়ে। আর এর মতো লক্ষ কারণ আছে তোমাকে ভালোবাসার জন্য। আমার এই হাসির অন্তরালে তুমি আছো। তোমার জন্যই আমাদের এই সফর এতটা সুখময় এবং পরিপূর্ণ। তোমার মতো জীবনসঙ্গী পেয়ে আমি সত্যি ধন্য। আজ, প্রতিদিন, সারা জীবন তোমাকে জন্মদিনের শুভেচ্ছা। সারা জীবন তোমাকে ভালোবাসব।’

default-image
বিজ্ঞাপন

স্ত্রী সুনীতা বলিউড তারকা অনিল কাপুরের জীবনে সবকিছু। তিনি অকপটে স্বীকার করেন, স্ত্রীর জন্য আজ তাঁর এই সফলতা। জীবনের কঠিন সময় সুনীতা অনিলের পাশে শক্ত হয়ে দাঁড়িয়েছিলেন। আজ নেট দুনিয়ায় এ কথা আবার জানালেন বলিউড সুপারস্টার অনিল কাপুর।

default-image

এদিকে অনিল কাপুরকন্যা বলিউড অভিনেত্রী সোনম কাপুর মায়ের সঙ্গে তাঁর কিছু পুরোনো ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ছবিগুলোর সঙ্গে সোনম লিখেছেন, ‘“মা” এক খুবই সহজ শব্দ। কিন্তু আমার এর প্রকৃত অর্থ হয়তো জানা নেই। আজ আমি যা হয়েছি, তা মায়ের জন্য। মায়ের ভালোবাসাই আমাকে পথ দেখিয়েছে। আমি তোমায় মিস করছি। তোমার প্রতি অফুরান ভালোবাসা। শুভ জন্মদিন।’

default-image

আজ, অর্থাৎ শুক্রবার অনিলের স্ত্রী সুনীতার ৫৬তম জন্মদিন। বিশেষ এই দিনে স্ত্রীকে একটি দামি গাড়ি উপহার দিলেন তিনি। দামি গাড়িটির ছবি অনিল সামাজিক যোগাযোগমাধ্যমে ভাগ করেছেন। তবে এর আগে এই বলিউড সুপারস্টার ইনস্টাগ্রামে তাঁর সঙ্গে সুনীতার কিছু ছবি পোস্ট করেছেন। আর এক খোলা চিঠির মাধ্যমে স্ত্রী সুনীতাকে প্রেম নিবেদন করেছেন অনিল।

default-image

অনিল কাপুর স্ত্রী সুনীতাকে জন্মদিনে কালো রঙের এক মার্সিডিজ গাড়ি উপহার দিয়েছেন। জানা গেছে, কালো রঙের মার্সিডিজ গাড়িটির দাম এক কোটি রুপি মতো। অনিল কাপুর গাড়ির ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ছবিটি নেট দুনিয়ায় খুব তাড়াতাড়ি ছড়িয়ে পড়ছে। গাড়ি উপহার দেওয়ার আগে অনিল তাঁর আর সুনীতার বেশ কিছু ছবি পোস্ট করেছেন। আর তার সঙ্গে এক সুন্দর লেখা লিখেছেন বলিউডের ৬৪ বছর বয়সী এই নায়ক। এ লেখার মাধ্যমে সুনীতার প্রতি তাঁর অগাধ ভালোবাসার কথা প্রকাশ্যে বলেছেন অনিল কাপুর।

default-image
বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন