default-image

অ্যাকশন ঘরানার ছবিতে হৃতিক রোশনের সাফল্যের হার এখন পর্যন্ত শতভাগ। ৪৬ বছর বয়সে এসে ক্যারিয়ারের সেরা ফর্মে আছেন, তা আর বলতে! ২০১৯ সালে হৃতিক অভিনীত ‘সুপার থার্টি’ আর ‘ওয়্যার’—এই দুটো ছবি মুক্তি পেয়েছে। আর দুটো ছবিই স্থান করে নিয়েছে বছরের সর্বোচ্চ অর্থ উপার্জনকারী ১০ সিনেমার তালিকায়। এবার বলিউড জয় করে হলিউডের খাতায় নাম লেখাতে চলেছেন হৃতিক। লকডাউনের আগ দিয়ে মার্চেই যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার এক ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সি ‘গ্রেস’-এর সঙ্গে চুক্তি করেছিলেন।
‘গ্রেস’ সম্প্রতি হৃতিককে বড় বাজেটের একটি ‘অ্যাকশন স্পাই থ্রিলার’-জাতীয় সিনেমার জন্য অনলাইন অডিশন দিতে বলেছে। হৃতিক ইতিমধ্যে এই ছবির দুই প্রধান চরিত্রের একটির জন্য অডিশন রেকর্ড করে সেই ভিডিও পাঠিয়ে দিয়েছেন মেইলে। ডেইলি মেইল এ খবর নিশ্চিত করেছে। সবকিছু ঠিক থাকলে এই ছবি দিয়েই হলিউডপাড়ায় অভিষেক হতে চলেছে হৃতিকের।

default-image
২০১৯ সালে জনপ্রিয় ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম, ‘টোয়াইলাইট’ ছবির নায়ক রবার্ট প্যাটিনসন আর ‘ক্যাপ্টেন আমেরিকা’ ছবির নায়ক ক্রিস ইভানের মতো সুপুরুষদের পেছনে ফেলে ‘বিশ্বের সবচেয়ে হ্যান্ডসাম পুরুষ’ হয়েছেন হৃতিক।
বিজ্ঞাপন

‘কাহো না পেয়্যার হ্যায়’, ‘ধুম টু’, ‘কৃষ’, ‘যোধা আকবর’, ‘জিন্দেগি না মিলেগি দোবারা’, ‘গুজারিশ’খ্যাত হৃতিক এই মুহূর্তে ব্যস্ত সুপারহিরো সিনেমা ‘কৃষ’-এর চতুর্থ কিস্তির শুটিং নিয়ে। কঠিন গোপনীয়তায় চলছে ‘কৃষ ফোর’-এর কার্যক্রম।

default-image

এই সিরিজের অন্য সিনেমাগুলোর মতো এ ছবিও পরিচালনা ও প্রযোজনা করবেন হৃতিকের বাবা রাকেশ রোশান। আর সবকিছু ঠিক থাকলে, ওপাশ থেকে সবুজ সংকেত পেলে, ‘কৃষ ফোর’-এর কাজ শেষ করে হৃতিক উড়াল দেবেন হলিউডের ট্রেনে চড়তে।
২০১৯ সালে জনপ্রিয় ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম, ‘টোয়াইলাইট’ ছবির নায়ক রবার্ট প্যাটিনসন আর ‘ক্যাপ্টেন আমেরিকা’ ছবির নায়ক ক্রিস ইভানের মতো সুপুরুষদের পেছনে ফেলে ‘বিশ্বের সবচেয়ে হ্যান্ডসাম পুরুষ’ হয়েছেন হৃতিক। সম্প্রতি মনের মতো বাড়িও কিনেছেন দুই ছেলের বাবা এই বলিউড তারকা।

default-image

২০০০ সালের ১৪ জানুয়ারি মুক্তি পেয়েছিল হৃতিকের প্রথম ছবি, ‘কাহো না পেয়ার হ্যায়’। হৃতিক-আমিশার সেই ছবি ঝড় তুলেছিল দেশ ও দেশের বাইরে। তাঁকে শেষ পর্দায় দেখা গেছে যশরাজ ব্যানারের ‘ওয়্যার’ ছবিতে। এখানে তাঁর সঙ্গে পর্দা ভাগ করেছেন টাইগার শ্রফ ও বাণী কাপুর। বক্স অফিসে দারুণ ব্যবসা করেছিল ছবিটি। ‘ওয়্যার’ ছবিটি প্রথম দিনে ৫৩ কোটি রুপি ব্যবসা করে রেকর্ড গড়ে, ৪৭৪ কোটি রুপি আয় করে হয়েছে ২০১৯ সালের সর্বোচ্চ অর্থ উপার্জনকারী চলচ্চিত্র।

default-image
বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0