বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বলেছেন, ‘এই তুলনা আমার ভারী অদ্ভুত লাগে। আমি বুঝে উঠতে পারি না যে কীভাবে প্রতিক্রিয়া জানাব। হেমাজি একজন কিংবদন্তি অভিনেত্রী। ওনার সঙ্গে তুলনা টানলে আমার ভালো লাগে। কিন্তু সত্যি কথা বলতে, আমার নিজেরও তো একটা ব্যক্তিত্ব আছে। আমি যেমন দেখতে, তাতেই আমি খুশি। আর আমি চাই, দেখতে আমাকে নিজের মতোই লাগুক।’

default-image

হুবহু তাঁর মতো দেখতে ঐশ্বরিয়া সিংয়ের ব্যাপারেও কথা বলেছেন কিয়ারা। এই দন্তচিকিৎসক অবিকল কিয়ারার মতোই দেখতে। কিয়ারার সঙ্গে এই মিল দেখে তাঁর ভক্তরা রীতিমতো অবাক। খোদ কিয়ারাও ঐশ্বরিয়াকে দেখে হতবাক।

এই দন্তচিকিৎসক কিয়ারার ‘ডিম্পল চিমা’ লুক পুনরায় সৃষ্টি করে একটা ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছিলেন। ভিডিওটি তিনি কিয়ারাকে ট্যাগ করেছিলেন।

default-image

আর তাঁর এই ভিডিওর ওপর মন্তব্য করেছিলেন স্বয়ং কিয়ারা। বলেছেন, ‘আমি জানি, উনি আমাকে নকল করেন। আমার ভালো লাগে যে উনি ব্যক্তিজীবনে একজন চিকিৎসক। আর এটাই ওনার পরিচয় ও ব্যক্তিত্ব। আমার মিষ্টি লাগে যে উনি আমার লুক রাখতে চেষ্টা করেন। তবে আমি বিশ্বাস করি যে আপনি যা, সেটাই আপনার একমাত্র পরিচয়।’

default-image

কিয়ারাকে শেষ পর্দায় দেখা গেছে শেরশাহ ছবিতে। এ ছবিতে তিনি জুটি বেঁধেছিলেন সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে। কিয়ারাকে খুব শিগগির যুগ যুগ জিয়ো ছবিতে দেখা যাবে। এ ছবিতে আরও আছেন বরুণ ধাওয়ান, নীতু সিং, অনিল কাপুর। ভুল ভুলাইয়া টু ছবিতেও তাঁকে দেখা যাবে। এ ছবিতে তাঁর বিপরীতে আছেন কার্তিক আরিয়ান।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন