বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

তবে এই জায়গায় আসতে নোরাকে কম কষ্ট করতে হয়নি। একসময় হোটেল ওয়েট্রেসের কাজও করেছেন। সম্প্রতি রিয়েলিটি শো ‘স্টার ভার্সেস ফুড’–এ হাজির হয়ে সেই দিনগুলোর কথাই শোনালেন এই আইটেম গার্ল। তিনি জানালেন, ১৬ থেকে ১৮ বছর বয়স পর্যন্ত তিনি ওয়েট্রেসের কাজ করেছেন।

default-image

তিনি বলেন, ‘ওয়েট্রেস হওয়া সোজা কথা নয়। আপনাকে যোগাযোগে দক্ষ হতে হবে। থাকতে হবে ব্যক্তিত্ব। দ্রুত কাজ করার ক্ষমতাও আপনাকে রাখতে হবে। সবকিছু মনে রাখার সক্ষমতাও তৈরি করতে হবে।’

default-image

নোরা আরও জানান, ওয়েট্রেসের কাজ করা তাঁর মূল উদ্দেশ্য ছিল না। এটা ছিল বাড়তি আয়ের একটা উৎস। কানাডার সংস্কৃতিতে এটা খুবই সাধারণ ব্যাপার। সবাই কাজ করে। স্কুলে যায়, পাশাপাশি কাজও করে। যেহেতু অনুষ্ঠানটা মূলত রান্নাবান্নাবিষয়ক, তাই স্বভাবতই খাওয়াদাওয়ার প্রসঙ্গও উঠেছিল। দেখা গেল, এই ব্যাপারেও তিনি বেশ আগ্রহী। ডায়েটিংয়ের ধার তিনি ধারেন না।

default-image

এ কারণে আর দশটা নারীর তুলনায় তাঁর শরীরটা একটু পৃথুল। আর এ জন্য প্রায়ই তাঁকে প্রশ্ন শুনতে হয়। এটা নিয়েও বললেন নোরা, ‘আমি এমন এক সংস্কৃতি থেকে এসেছি, যেখানে হাড্ডিসার শরীরকে ভালো চোখে দেখা হয় না। আমরা ভারী নারীদেহই ভালোবাসি। আমি সব সময়ই পৃথুল ও ভাঁজবহুল শরীর পছন্দ করি। এ কারণে সব সময় ওজন বাড়াতে চেষ্টা করি। এটাই আমাদের সংস্কৃতির মানসিকতা। এ কারণে আমরা খেতেই থাকি।’

default-image

সামনে সত্যমেব জয়তে টু ছবিতে নোরাকে দেখা যাবে। জন আব্রাহাম অভিনীত ছবিটি মুক্তি পাবে আগামী ২৬ নভেম্বর। এর আগে সত্যমেব জয়তে সিনেমার ‘দিলবার’ গানটি দিয়েই প্রথম ঝড় তুলেছিলেন নোরা।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন