বিজ্ঞাপন

মন্দাকিনী তাঁর অভিনয়–সফর আবার নতুন করে শুরু করতে চান। এক শীর্ষস্থানীয় ওয়েবসাইটকে এই বলিউড অভিনেত্রীর ব্যবস্থাপক বাবুভাই থিবা জানিয়েছেন তাঁর এই দ্বিতীয় ইনিংসের কথা।

default-image

জানা গেছে, মন্দাকিনীর কাছে বেশ কিছু ছবির প্রস্তাব আছে। আর তিনি এখন চিত্রনাট্য নির্বাচনের কাজে ব্যস্ত। সাবেক এই নায়িকা চাইছেন এক দুর্দান্ত প্রত্যাবর্তন। তাই তিনি জোরালো কোনো চরিত্রের সন্ধানে আছেন। সিনেমার পাশাপাশি মন্দাকিনী ওয়েব সিরিজের জন্যও প্রস্তুত। ব্যবস্থাপক বাবুভাই জানিয়েছেন যে এই বলিউড তারকা মোটেও সিনেমার জগতে ফিরে আসার কথা ভাবেননি। কিন্তু কলকাতার এক দুর্গাপূজার সময় মন্দাকিনীর জনপ্রিয়তা স্বচক্ষে দেখেছিলেন বাবুভাই।

আর তখন তিনি মন্দাকিনীকে আবার ফিল্মি জগতে পা রাখার পরামর্শ দেন। তিনি রাজিও হয়েছেন।

default-image

মন্দাকিনী তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে বারবার আলোচনায় আসতেন। তাঁকে ঘিরে আজও নানান খবর বিটাউনে উড়ে বেড়ায়। কারও কথায় তিনি ওষুধের ব্যবসায় জড়িত। আবার কারোর কথায় এই বলিউড তারকা তিব্বতে যোগা শেখান। এ–ও খবর আছে যে মন্দাকিনী কোনো বৌদ্ধ চিকিৎসককে বিয়ে করেছেন। তিনি দালাই লামার অনুসারী বলে জানা গেছে।

মন্দাকিনীর সঙ্গে কুখ্যাত ডন দাউদ ইব্রাহিমের সম্পর্কের কথা নিয়ে একসময় সারা দুনিয়ায় ঝড় বয়েছিল। দাউদের সঙ্গে সম্পর্কের কারণে নিজের ভাবমূর্তি খারাপ করে ফেলেছিলেন এই নায়িকা।

default-image

ক্যারিয়ারের প্রথম ছবি ‘রাম তেরি গঙ্গা মইলি’তে মন্দাকিনীকে সাহসী হতে দেখা গিয়েছিল। আর তখন থেকেই তাঁকে নিয়ে সবার আগ্রহ তুঙ্গে। একাধিক হিন্দি সুপারহিট ছবি উপহার দিয়েছেন তিনি। বাংলা ছবিতেও মন্দাকিনী অভিনয় করেছেন।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন