প্রতিবছর বলিউডে কিছু নতুন মুখের অভিষেক ঘটে। তাঁদের কেউ কেউ হারিয়ে যান তুমুল প্রতিযোগিতার ভিড়ে। আর কেউ কেউ হয়ে ওঠেন তারকা। দেখে নেওয়া যাক, বলিউডের ব্যাচ অব টোয়েন্টি-টোয়েন্টি ওয়ানে কারা থাকছেন।

default-image

বহু দিন ধরেই সাবেক মিস ওয়ার্ল্ড মানুষি ছিল্লারের বলিউডে অভিষেকের কথা শোনা যাচ্ছিল। যশরাজ ফিল্মসের ঐতিহাসিক ছবি পৃথ্বীরাজ-এর নাম ভূমিকায় অভিনয় করছেন বলিউডের সুপারস্টার অক্ষয় কুমার। আর তাঁর নায়িকা হয়ে বলিউডে পা রাখছেন সাবেক বিশ্বসুন্দরী মানুষি ছিল্লার। তাঁকে রাজকুমারী সংযোগিতার চরিত্রে দেখা যাবে। রাজকুমারী হয়ে ওঠার জন্য এই বিশ্বসুন্দরী টানা নয় মাস ধরে প্রশিক্ষণ নিয়েছেন।

default-image

২১ বছর বয়সী ইউটিউবার অজয় নগরকেও এ বছর দেখা যাবে বড় পর্দায়। ক্যারিমিনাতি নামে তাঁর ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা ছাড়িয়ে গেছে ২ কোটি ৭৮ লাখ। তাঁর ‘রোস্ট ভিডিও’ ‘ইউটিউব ভার্সেস টিকটক-দ্য এন্ড’ ভিডিওটি হয়েছে ‘মোস্ট লাইকড নন মিউজিক’ ভিডিও। তেলেগু সিনেমা অর্জুন রেড্ডির নায়িকা শালিনী পান্ডে হাঁটতে যাচ্ছেন বলিউডের রাস্তায়। জয়েস ভাই জোরদার ছবিতে রণবীর সিংয়ের সঙ্গে পর্দা ভাগ করবেন তিনি।

বিজ্ঞাপন
default-image

সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠি আগেই পা রেখেছেন বলিউডে। এবার বাবা আর বোনের দেখানো পথে বড় পর্দায় অভিষেক হচ্ছে আহান শেঠির। তাঁকে দেখা যাবে ২০১৮ সালে তারা সুতারিয়ার সঙ্গে আর এক্স ১০০ -এ। এদিকে টিভি অভিনেতা লক্ষ্যেরও চোখ বলিউডে। তাঁকে দেখা যাবে কার্তিক আরিয়ান ও জাহ্নবী কাপুরের সঙ্গে করণ জোহর প্রযোজিত দোস্তানা টু ছবিতে। ছোট পর্দায় তাঁকে দেখা গেছে ‘আধুরি কাহানি হামারি’, ‘প্যায়ার তুনে কেয়া কিয়া’, ‘পরদেশ মে হ্যায় মেরা দিল’ শোতে। প্রস্তুত ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলা কাইফও। তিনি অভিনয় করবেন সালমান খানের প্রযোজনায়, আয়ুশ শর্মার সঙ্গে।

default-image

তা ছাড়া আসছেন অনন্যা পান্ডের কাজিন আহান পান্ডে। অনেকে আহান পান্ডেকে শাহরুখকন্যা সুহানা খানের প্রেমিক ভাবেন। ছোট পর্দার তারকা ক্রিস্টাল ডি সুজা, শর্বরী আর রাশমিকা মান্দানাও এ বছর আসছেন বলিউডে।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন