বিজ্ঞাপন
বিজ্ঞাপন

‘মেজর সাব’, ‘লাইফ ইন আ মেট্রো’, ‘ইয়ামলা পাগলা দিওয়ানা’সহ একাধিক হিট ছবির অভিনেত্রী, সাবেক ভারত সুন্দরী নাফিসা আলী করোনায় আক্রান্ত হয়ে গোয়ার এক হাসপাতালে চিকিৎসাধীন। হাসপাতাল থেকে তিনি তাঁর এক ছবি শেয়ার করেছেন।

default-image

এ ছবিতে দেখা যাচ্ছে যে নাফিসা হাসপাতালের ৭ নম্বর বেডে শুয়ে আছেন। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তিনি ছবি শেয়ার করে লিখেছেন, ‘অনুমান করুন যে আমার কাছে কী আছে। আমার লাকি নম্বর ৭ বেড আছে। প্রবল জ্বর আর গলায় খুশখুশানি আছে। কিন্তু গোয়ার সুপার মেডিকেল টিম নিজেদের কাজ করে যাচ্ছে। আশা করছি যে সেলফ আইসোলেশন থেকে বের হয়ে শিগগিরই বাড়ি যেতে পারব।’

অভিনেত্রী হিনা খানের পুরো পরিবার করোনায় আক্রান্ত হয়েছে। ‘বিগ বস’খ্যাত এই অভিনেত্রী ইনস্টাগ্রামে তার কিছু সেলফি পোস্ট করেছেন। হিনা খানের এসব সেলফি দেখে তার অনুরাগীরা রীতিমতো উদ্বিগ্ন। আসলে পরিবারের সব সদস্য করোনায় আক্রান্ত হওয়ার ফলে বাড়িতে সব সময় মাস্ক পরে থাকতে হচ্ছে এই অভিনেত্রীকে।

default-image

আর ২৪ ঘণ্টা মাস্ক পরার ফলে তাঁর মুখে লাল দাগ পড়ে গেছে। হিনা খান তাঁর পোস্টের মাধ্যমে সবাইকে অনুপ্রাণিত করার চেষ্টা করেছেন। তিনি এই পোস্টে লিখেছেন, ‘পরিবারের সবাই যখন পজিটিভ হয়, আর বাড়িতে একমাত্র আপনি নেগেটিভ, তখন আপনাকে ২৪×৭ মাস্ক পরতে হয় আর স্যানিটাইজ করতে হয়। পুরো পরিবারকে দেখভাল করতে হয়। আর তাই এর দাগ পড়বেই। ২৪×৭ মাস্ক পরার জন্য আমার মুখে যেমন দাগ হয়েছে।’ হিনা আরও লিখেছেন, ‘জীবন যখন নিজেই আপনার বাধা হয়ে দাঁড়ায়, তখন আপনাকে নিনজাযোদ্ধা হতে হয়। নিদেনপক্ষে প্রয়াস করতে হয়। এই পোস্টের মাধ্যমে আমি এটা বলতে চেয়েছি যে প্রয়াস করতে পারলেই যথেষ্ট। আসুন আমরা সবাই মিলে আবার লড়ার চেষ্টা করি, এক যোদ্ধার মতো। আর এই সময়টা আমরা অতিক্রম করব।’ গত বছর এপ্রিলে হিনা খান এক পোস্টের মাধ্যমে জানিয়েছিলেন যে তিনি করোনায় আক্রান্ত।

এদিকে মুম্বাইয়ের বিনোদনজগতের খ্যাতনামা গায়ক অরিজিত সিং আর তাঁর স্ত্রী কোয়েল রায় দুজনই করোনায় আক্রান্ত হয়েছেন।

default-image

অরিজিত সিং ফেসবুকে জানিয়েছেন, ‘আমি আমার স্ত্রী করোনাভাইরাস সংক্রমিত হয়েছি। এখন আমরা দুজনে ভালো আছি। আমরা নিজেদের কোয়ারেন্টিন করে নিয়েছি।’ অভিনেত্রী মানবী গাগরু ৮ জানুয়ারি করোনা সংক্রমিত হয়েছেন। মানবী পোস্ট করে জানিয়েছেন যে করোনার হালকা উপসর্গ তাঁর মধ্যে আছে। আর তাঁর শুধুই ঘুম পাচ্ছে বলে ইনস্টা স্টোরির মাধ্যমে জানিয়েছেন।
করোনার তৃতীয় ঢেউয়ে ভারতের বলিউড তথা দক্ষিণি ছবির দুনিয়ার অসংখ্য তারকা আক্রান্ত হয়েছেন।

default-image

এ তালিকায় আছেন জন আব্রাহাম, ম্রুণাল ঠাকুর, কারিনা কাপুর খান, অমৃতা অরোরা, অর্জুন কাপুর, নোরা ফতেহি, শিল্পা শিরোদকর, প্রিয়দর্শন, মধুর ভান্ডারকর, সোনু নিগম, বিশাল দদলানি, প্রেম চোপড়া, মিথিলা পালকর, আলেয়া এফ, নকুল মেহেতা, অর্জুন বিজলানি, বরুণ সুদ, শারদ মালহোত্রা, শিখা সিং, একতা কাপুরসহ আরও অনেকে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন