দুবাইয়ের আটলান্টিস, দ্য পাম হোটেলে হানিমুন কাটছে সদ্যবিবাহিত নেহা আর রোহান প্রীত সিং দম্পতির।
দুবাইয়ের আটলান্টিস, দ্য পাম হোটেলে হানিমুন কাটছে সদ্যবিবাহিত নেহা আর রোহান প্রীত সিং দম্পতির।ছবি: কোলাজ

ইনস্টা নামের গ্রামে ঘুরতে ঘুরতেই চোখে পড়ল নেহা কক্করের দীপাবলির ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, আতশবাজিতে আলোকিত হচ্ছে আকাশ আর চারপাশ। কিন্তু ভারতে তো এ বছর আতশবাজি নিষিদ্ধ করেছে সরকার! ভালোভাবে তাকাতেই দেখা গেল, ‘চেক ইন’ দুবাইয়ের আটলান্টিস, দ্য পাম হোটেল। সেখানেই হানিমুন কাটছে সদ্যবিবাহিত নেহা আর রোহান প্রীত সিং দম্পতির।

default-image

হোটেলের আশপাশ, বারান্দা, করিডোর থেকে শুরু করে বাদ যায়নি বেডরুম, বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন ‘মিসেস সিং’। একটি ছবির ক্যাপশনে লেখা, ‘বেস্ট হানিমুন’। লাখ লাখ ‘লাইক’, হাজার হাজার মন্তব্যের সঙ্গে ছবিগুলো অনলাইনের দুনিয়ায় ভাইরাল হতেও সময় লাগেনি।

default-image

ভক্তরা তাকিয়ে ছিলেন বিয়ের পর প্রিয় এই প্লেব্যাক শিল্পীর হানিমুনের ছবির জন্য। নেহাও সেই দাবি মেনে একের পর এক ছবি আর ভিডিও পোস্ট করছেন। ভক্তরাও সেগুলো নিয়ে উন্মাদনায় মেতেছেন।

default-image
বিজ্ঞাপন

আটলান্টিস হোটেলে কাপলদের জন্য সবচেয়ে দামী রাত কাটানোর স্থান প্রেসিডেন্সিয়াল সুইট। সেখানে প্রতি রাতে খরচ ৩ লাখ ৬৭ হাজার ৮৩২ টাকা (ভারতীয় মুদ্রায় ৩ লাখ ২১ হাজার ৪১৪ রুপি)। তবে নেহা আর রোহানরা আছেন এর চেয়ে কম খরচের রয়াল সুইটে। সেখানে প্রতি রাতের খরচ ১ লাখ ৩০ হাজার টাকা (৯০ হাজার রুপি)। আর দুজনের সকালের নাশতার প্যাকেজের দাম গুনতে হবে আরও ২০ হাজার টাকা। আর দুজনের দুপুর আর রাতের খাবারের দাম ৩০ থেকে ৫৫ হাজার টাকা। তবে নেহারা চাইলে বাইরে থেকেও খাবার খেতে পারেন।

default-image

হোটেলে থেকে তিন বেলা খেলে নেহাদের খরচ হবে অন্তত ১ লাখ ৮০ হাজার টাকা। এই হোটেলে সবচেয়ে কম খরচে থাকতে গেলে প্রতি রাতে গুনতে হবে ৩৫ হাজার টাকা।

default-image

তবে নেহারা মোটের ওপর সর্বোচ্চ ৩০ শতাংশ পর্যন্ত ছাড় পাচ্ছেন। করোনার প্রথম ঢেউ চলে যাওয়ার পর, লকডাউন শিথিল করা হলে হোটেল কর্তৃপক্ষ নভেম্বর আর ডিসেম্বর মাসের জন্য দিয়েছে এই বিশেষ ছাড়।

default-image

হোটেল কর্তৃপক্ষ সদ্যবিবাহিত এই দম্পতিকে দিয়েছে ‘কমপ্লিমেন্টারি’ ম্যাকারুন (কেকের মতো আকৃতির বিস্কুট), চকলেট আর লাল রঙের হৃদয় আকৃতির কেক। সেই ছবি পোস্ট করে ধন্যবাদ জানাতে ভোলেননি নেহা। বিছানাও সাজিয়ে দিয়েছে বিশেষভাবে, সাদা চাদরের ওপর মুখোমুখি দুটি রাজহাঁস, লাল গোলাপ আর লাল বেলুন। এমনকি নেহাদের ঘরে যাওয়ার করিডোরও সাজানো হয়েছে ফুল আর বেলুনে।

default-image

২৪ অক্টোবর শিখ ও হিন্দু—এই দুই রীতিতে দিল্লিতে বিয়ে সেরেছেন ৩২ বছরের নেহা আর ২৫ বছরের রোহান। বিয়েতে নেহা পরেছিলেন টকটকে লাল লেহেঙ্গা। আর রোহানের পরনে ছিল গোলাপির ওপর লাল কারুকাজের শেরওয়ানি। ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভানে; নেহা নিজের বিয়েতে নিজেই গেয়েছেন, নেচেছেন। আর সেই ভিডিও পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামের দেয়ালে।

default-image

বিয়ের রাতে চলেছে নাচ–গানের অনুষ্ঠান। বর–কনে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে গভীর রাত পর্যন্ত উপভোগ করেছেন সেই আয়োজন। নেহা জীবনসঙ্গী নিয়ে নিজের গানে নাচতেও ভোলেননি। এমনকি হানিমুনে গিয়েও গান গেয়েছেন নেহা। আর অন্যদেরকেও গাইতে বলেছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0