বিজ্ঞাপন

আশির দশক। সালমান ও সংগীতা দুজনেই ব্যস্ত মডেলিংয়ে। সেই সময়ে প্রেমে পড়লেন তাঁরা। সালটা তখন ১৯৮৬। এরপর দুজনেই ঢুকে পড়েন বলিউডে। অভিনয়ের পাশাপাশি চলে চুটিয়ে প্রেম। ১৯৯৪ সালের ২৭ মে দুজনের বিয়ের দিনও ঠিক হয়। এমনকি বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছিল। কিন্তু কী এক অজানা কারণে বিয়েটা হয়নি আর। তাঁদের প্রেম টিকেছিল ১০ বছর।

default-image

প্রেম টেকেনি। সালমান এখনো ব্যাচেলর। আর সংগীতা ১৯৯৬ সালে ক্রিকেটার আজহার উদ্দিনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন। ২০১০ সালে ভেঙে যায় আজহার–সংগীতার সংসার। সে সময় সালমান সংগীতার পাশে দাঁড়িয়েছিলেন। সহযোগিতা করেন পুরোনো বান্ধবীকে। ৩৩ বছর পরে বন্ধুর বিয়ের ভিডিও শেয়ার করে পুরোনো বান্ধবীকেও কি মনে করলেন সালমান?

ক্যারিয়ার খুব একটা জুতসই যাচ্ছে না সালমানের। ২০২১ সালে বেশ কয়েকটি ছবি আছে হাতে। ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবির কাজ শেষ। চলছে প্রযোজনা–পরবর্তী কাজ। মুক্তি পাবে ঈদে। ছবিটিতে অভিনয় করেছেন দিশা পাটানি, রণদীপ হুদা ও জ্যাকি শ্রফ। পরিচালনায় প্রভুদেবা। তাঁর প্রযোজনা সংস্থা থেকে মুক্তি পেয়েছে ‘কাগজ’ নামের একটি ছবি। ‘টাইগার থ্রি’ দিয়ে ক্যাটরিনা কাইফের সঙ্গে আবারও পর্দায় আসবেন তিনি নিজে। জোর প্রস্তুতি চলছে ছবির শুটিংয়ের। কাজ করছেন ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ছবিতে।

default-image

এ ছাড়া মারাঠি সিনেমা ‘মুলশি প্যাটার্ন’–এর হিন্দি সংস্করণ করছেন সালমান খান। ‘অন্তিম’ নামে ছবিতে আছে তাঁর বোনের স্বামী আয়ুশও। ছবিতে সালমানকে দেখা যাবে শিখ পুলিশ হিসেবে। আর আয়ুশ থাকবেন খল চরিত্রে। ‘অন্তিম’ পরিচালনা করছেন মহেশ মাঞ্জরেকর।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন