বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

প্রিয়াঙ্কাদের বিয়ের অসাধারণ আয়োজনটি ভক্তদের সহজে ভোলার কথা নয়। এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, বিয়ের আংটির খরচটা কেবল নিক একা বহন করেছিল। বাকিটা তাঁরা দুভাগে ভাগ করে বহন করেছেন। এখনকার তরুণ–তরুণীদের উদ্দেশে প্রিয়াঙ্কা বলেন, ‘বিয়ের অনুষ্ঠানের যে খরচ, বর–কনে দুজনেরই সমান ভাগে বহন করা উচিত। যাঁরা বিয়ে করতে যাচ্ছেন, সেভাবেই পরিকল্পনা করুন। এতে বিয়ের অনুষ্ঠানটি আরও চমৎকার হয়ে উঠবে।’

default-image

যদিও পরস্পরের ধর্মীয় সংস্কৃতির প্রতি শ্রদ্ধা রেখে হিন্দু ও খ্রিষ্টান—দুই রীতিতেই বিয়ে করেছেন প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। তাঁদের বিয়ের সেই ছবি–ভিডিও এখনো ঘুরছে ইন্টারনেটে। বিশ্ব গণমাধ্যমের দৌলতে রূপকথার মতো সেই বিয়ের সাক্ষী হয়েছিলেন বিশ্ববাসী। ভারতের যোধপুরের ঐতিহ্যবাহী উমেদ ভবনে সেই বিয়েতে উপস্থিত ছিলেন পরিবার, স্বজন ও বন্ধুরা। বিয়েতে উপস্থিত হয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

default-image

প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছিল সোনালী বসুর ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিতে। এতে তাঁর সহশিল্পী ছিলেন ফারহান আখতার, জাইরা ওয়াশিম, রোহিত সরাফ প্রমুখ। শিগগিরই ফারহানের ‘জি লে জারা’ ছবিতে প্রিয়াঙ্কাকে দেখা যাবে। তাঁর সঙ্গে আরও অভিনয় করছেন আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফ।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন