৭০টি বাড়ি বানালেন সালমান, মন্ত্রীর টুইট

মহারাষ্ট্রের খিরদারপুর গ্রামের দায়িত্ব নিয়েছিলেন সালমান খান। এ বছর বন্যায় সে গ্রামের অনেক বাড়িঘর ক্ষতিগ্রস্ত হয়েছে। সেখানকার দুর্গত মানুষদের জন্য ৭০টি বাড়ি বানিয়ে দিয়েছেন সালমান খান।

সালমান খান
সালমান খানইনস্টাগ্রাম
বিজ্ঞাপন

সালমানের নিজের বাড়ি আছে, এমনকি আছে খামারবাড়িও। দেশের নানা বিপর্যয়ে দুর্গত মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন এই বলিউড তারকা। এবার তাঁর কর্মকাণ্ড নিয়ে টুইট করে জানালেন ভারতের মহারাষ্ট্রের এক মন্ত্রী। জানালেন, বন্যাদুর্গতদের জন্য সালমানের টাকায় ইতিমধ্যে ৭০টি বাড়ি তৈরি হয়ে গেছে।

default-image

গত বছরের বন্যায় বেশ ক্ষতিগ্রস্ত হয় মহারাষ্ট্রের খিরদারপুর গ্রাম। সেই গ্রামের দায়িত্ব নিয়েছিলেন সালমান খান। সেই গ্রামের মানুষ কোনো বিপদে পড়লেই হাত বাড়িয়ে দেন তিনি। এ বছরের বন্যায় আবারও তাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন এই তারকা। সম্প্রতি মহারাষ্ট্রের মন্ত্রী রাজেন্দ্র পাতিল ইয়াদরাভকরের টুইট থেকে সে ঘটনা জানা গেল।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

অতিরিক্ত বৃষ্টিপাতের কারণে বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছে গ্রামটি। ভেসে গেছে বহু বাড়িঘর। সেটা জানার পর কাজ শুরু করেছেন সালামনের লোকেরা। ইতিমধ্যে ৭০টি বাড়ি তৈরি হয়ে গেছে। টুইটে মন্ত্রী লিখেছেন, নায়ক সালমান খান সব সময় এখানকার মানুষকে সাহায্য করেন, সামনে আরও অনেককে সাহায্য করবেন।

default-image

দেশের নানা সংকটে দুর্গত সাধারণ মানুষের পাশে দাঁড়ান সালমান খান ও তাঁর স্বেচ্ছাসেবী সংগঠন ‘বিয়িং হিউম্যান’। এর আগেও লকডাউনে মহারাষ্ট্রের বিভিন্ন প্রান্তের মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সালমান। পুলিশ, চিকিৎসক, দিনমজুর, বিদেশি শ্রমিকদের দিয়েছেন অর্থ ও খাদ্যসহায়তা। বলিউডের কলাকুশলীদের টানা তিন থেকে চার মাস খাদ্যসামগ্রী ও অর্থসহায়তা দিয়েছেন তিনি।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

লকডাউনে প্যানভেলের খামারবাড়িতে ছিলেন সালমান খান। বলিউড তারকা নায়িকা জ্যাকুলিন ফার্নান্দেজকে নিয়ে সেখানেই ‘তেরে বিনা’ শিরোনামে একটি গানের শুটিং করেছেন। গানটি ভীষণ পছন্দ করেছেন সালমানভক্তরা। সেটি ভাইরাল হতেও সময় লাগেনি। উঠতি বলিউড তারকা দিশা পাটানিকে মুক্তির অপেক্ষায় তাঁর নতুন ছবি ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। সেই ছবিতে আরও দেখা যাবে ‘এক্সট্রাকশন’ ছবির অভিনেতা রণদীপ হুদা ও আরেক বলিউড তারকা জ্যাকি শ্রফকে। এ ছাড়া ‘কিক টু’ ও ‘কাভি ঈদ কাভি দিউয়ালি’ ছবির জন্যও অপেক্ষা করছেন সালমান। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন