default-image

রোমান্টিক মেলোড্রামার দিন কি তবে শেষ হতে চলল? এ কথা নিয়েই ঘুরেফিরে আলোচনা বলিউডে। সাম্প্রতিক সময়ে এই ঘরানার বাইরের ছবিগুলোই যেন বলিউডের দর্শকেরা পাতে তুলছেন। তাই হিরো তকমা ছাড়াই রাজকুমার রাও, আয়ুষ্মান খুরানাদের ছবিগুলো দর্শকের মনের খোরাক মেটাচ্ছে। বিপরীতে মুখ থুবড়ে পড়ছে খান থেকে শুরু করে ‘হিরো’ তকমা পাওয়া অভিনেতাদের ছবি।

এদিক থেকে সাম্প্রতিক সময়ে হরর-কমেডি ধাঁচের সিনেমাও বেশ দেখছেন বলিউডের দর্শকেরা। সম্প্রতি রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুর অভিনীত ‘স্ত্রী’র বক্স অফিস সফলতা সে কথা বলে। আনুশকা শর্মাও ‘পরি’ সিনেমা দিয়ে বেশ আলোচনায় এসেছিলেন। সাইফ আলী খান শিগগির আসছেন ‘ভূত পুলিশ’ সিনেমা নিয়ে। তাই এখন হরর-কমেডি ধাঁচের সিনেমা বানানোর আলোচনা শোনা যাচ্ছে। সে কারণে নতুন করে আলোচনা শুরু হলো ২০০৭ সালের বক্স অফিস–সফল সিনেমা ‘ভুলভুলাইয়া’ নিয়ে। সিনেমাটির সিক্যুয়াল নিয়ে নাকি কাজ শুরু হয়ে গেছে হরদম।

সিনেমাটিতে অক্ষয় কুমার আর বিদ্যা বালানের অভিনয় এখনো চোখে লেগে আছে ভক্তদের। ছবিটি বানিয়েছিলেন জনপ্রিয় নির্মাতা প্রিয়দর্শন। ছবিটির সিক্যুয়াল প্রযোজনা করা হবে ভূষণ কুমারের টি সিরিজ থেকে। আর এটি পরিচালনা করবেন ‘হাউসফুল ফোর’-এর পরিচালক ফরহাদ শামজি। প্রযোজনা প্রতিষ্ঠানের বিশ্বস্ত একটি সূত্র বলছে, ‘হ্যাঁ, এটি সত্য। আমরা ছবিটির সিক্যুয়াল করতে যাচ্ছি। এখন পাণ্ডুলিপির কাজ চলছে।’ ইন্ডিয়ান এক্সপ্রেস

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0