বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

একবার তাঁর দলের মঞ্চনাটকের শোয়ের দিন তাঁর জন্মদিন পড়ে যায়। সেটের কাউকে বলেননি দিনটির কথা। অভিনয় নিয়ে ব্যস্ত ছিলেন। শো শেষ হওয়ার পরে তাঁর প্রধান কাজ ছিল জায়গাটা ঝেড়েমুছে পরিষ্কার করা, সেটের বেঞ্চ, পর্দা ও অন্যান্য প্রপস গোছগাছ করে রাখা। সেদিন কাজগুলো করতে গিয়ে ধমক খেলেন। তাঁকে বের করে দেওয়া হলো। ভাবলেন, হয়তো কোনো ভুল করেছেন, নয়তো অভিনয় ঠিকমতো হয়নি, তাই সবাই রাগ। মুখ কালো করে চুপচাপ দূরে এক পাশে বসে ছিলেন। ‘সব কাজ শেষ। আমি বাইরে বসে আছি। চলে আসব, ঠিক সেই সময় একজন আমাকে ভেতরে ডাকে। গিয়ে দেখি, আমার জন্য কেক আনা হয়েছে। সবাই আমার জন্য অপেক্ষা করছিলেন। ঘটনাটা আমাকে আপ্লুত করেছিল। আমি আবেগে বাক্‌রুদ্ধ হয়ে গিয়েছিলাম,’ বলেন বর্ষণ।

default-image

জন্মদিনটা পরিবারের সঙ্গেই কাটিয়ে দেন। রাতেই কেক কেটেছেন। এখন ভক্ত, সহকর্মী, কাছের মানুষদের কাছে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে তাঁর জন্মদিন। দিনটি উপলক্ষে আজ বন্ধু ও পরিবার নিয়ে কক্সবাজার যাচ্ছেন ঘুরতে। সহকর্মীদের কাছে সবচেয়ে বেশি শুনতে হয়েছে কোন কথা? তিনি বলেন, ‘আমি নাকি ইজি গোয়িং। সবার সঙ্গে দ্রুত মিশতে পারি।’

default-image

গত বছর মুক্তি পাওয়া ‘ঊনপঞ্চাশ বাতাস’ সিনেমায় কাজ করে প্রশংসা কুড়িয়েছেন এ অভিনেতা। সিনেমাটি এবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জন্য জমা দেওয়া হয়েছে। গত সোমবার তাঁর অভিনীত ‘চন্দ্রাবতী কথা’ সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে। সিনেমাটি আগামী ১৫ অক্টোবর মুক্তি পাবে। এদিকে শিগগিরই তিনি ‘ওরা ৭ জন’ সিনেমায় অভিনয় করবেন। সাতজন মুক্তিযোদ্ধাকে নিয়ে সিনেমাটির গল্প। এ ছাড়া ‘বসন্ত রহস্য’ সিনেমার কাজ কিছুটা অসমাপ্ত রয়েছে।

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন