জুটি বেঁধে সিয়াম ও পরীমনি অভিনয় করেছিলেন ‘বিশ্বসুন্দরী’ ছবিতে। প্রায় তিন মাস হলো মুক্তি পেয়েছে ছবিটি। বেশ কিছু সিনেমা হলে এখনো চলছে সেটি। দ্বিতীয় ছবি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ রয়েছে মুক্তির অপেক্ষায়। এবার হ্যাটট্রিক করলেন তাঁরা। তৃতীয় ছবিতে জুটি বাঁধলেন দুজন। ছবির নাম ‘বায়োপিক’।

default-image

পরীমনি নিজের ফেসবুকের দেয়ালে এই সিনেমার খবর জানিয়েছেন। সঙ্গে জুড়ে দিয়েছেন কয়েকটি ছবি। ক্যাপশনে লেখা, ‘১৪ তারিখ সবসময় আমাদের জুটির (সিয়াম আহমেদ ও পরীমনি) জন্য সৌভাগ্যের। বিশ্বসুন্দরী থেকে বায়োপিক!’ সিয়ামকে ট্যাগ করে লিখেছেন, ‘ আরও একবার সহ্য করতে হবে আমাকে’।

গতকাল রোববার দুপুরে নতুন ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন তাঁরা। ঈদের পর শুরু হবে ছবিটির শুটিং। ছবিতে সিয়াম রাহুল চরিত্রে আর পরীমনি রূপা মির্জা চরিত্রে অভিনয় করবেন। ছবিতে চুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন সিয়াম। ‘দামাল’ নামে নতুন আরেকটি ছবির শুটিংয়ে এখন সৈয়দপুরে আছেন এই অভিনেতা। সেখান থেকে তিনি বলেন, ‘কাজটি করছি। থ্রিলার গল্পের ছবি এটি। খুবই ভালো লেগেছে। প্রায় ছয় মাস ধরে ছবিটিতে কাজের কথাবার্তা চলছে। আজ (রোববার) দুপুরে আমি আর পরীমনি দুজনই একসঙ্গে চুক্তিপত্রে সই করেছি। এরপর শুটিংয়ে সৈয়দপুর চলে এসেছি।’

default-image
বিজ্ঞাপন

‘বায়োপিক’ ছবিটি পরিচালনা করবেন ছোট পর্দার নির্মাতা সঞ্জয় সমদ্দার। এর আগে ছোট পর্দায় ওয়েব ফিল্ম ‘ট্রল’, ‘যে শহরে টাকা ওড়ে’, ‘শিফট’; ওয়েব সিরিজ ‘শিকল’সহ বেশ কিছু আলোচিত কাজ করেছেন তিনি। ‘বায়োপিক’ হবে তাঁর প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। সঞ্জয় সমদ্দার বলেন, ‘অনেক দিন থেকেই সিনেমা বানানোর প্রস্তুতি নিচ্ছি। এই গল্প আমার নিজেরই। প্রায় ছয় মাস ধরে কাজ করছি গল্পটি নিয়ে। ছবির দুই প্রধান চরিত্রে সিয়াম ও পরীমনিকে ভালো মানাবে।’

default-image

‘বায়োপিক’ ছবির চিত্রনাট্য লিখেছেন ইসতিয়াক অয়ন, স্বরূপ চন্দ্র দে ও সঞ্জয় সমদ্দার। পরিচালক জানান, সিয়াম ও পরীর শিডিউল খালি নেই। তাঁর আশা, ঈদের পর শিডিউল পাওয়া যাবে।

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন