বিজ্ঞাপন
বিজ্ঞাপন

‘আমরা দুজনে মিলে আমাদের কাপড় ডিজাইন করছি। সে নিজে বাজারে গিয়ে সব থেকে বড় ইলিশটা কিনে আনল। কাল ঘুম থেকে উঠেই আমার জন্য খোঁপার ফুল এনে দিল।

default-image

বৈশাখের আগের রাতে ঠিক হলো আমরা বোটে করে ইফতার করব। পুরো বোট বুকিং করে আমরা ঘুরলাম ঘণ্টাখানেক। আহা বোটে কত্ত রকম মজার মুহূর্ত! একবার এক ঘাটে ডাব খেতে থামা তো অন্য ঘাটে ফুড পান্ডার ফুড রিসিভ করা। এসব শেষে, না এখন এগুলোই থাকল বাকি সব বলছি বলছি...।’

default-image

পরীমনি এসব লিখে তাঁর স্বামী অভিনেতা শরিফুল রাজকে ট্যাগ করে লিখেছেন, ‘থ্যাংক ইউ জীবনের এসব মুহূর্ত এমন সুন্দর করে দিলে তুমি।’ স্ট্যাটাসে উল্লেখ না করলেও ছবি দেখে বোঝা যায়, তাঁরা হাতিরঝিল এলাকায় ঘুরেছেন।

default-image

এখন থেকে অনেক সতর্ক জীবন যাপন করছেন পরীমনি। চিকিৎসকের পরামর্শমতো চলছেন। ছায়ার মতো তাঁকে সঙ্গ দিচ্ছেন রাজ।

default-image

অন্তঃসত্ত্বা হওয়ার পর পরীমনি নিজেই বলেছিলেন, আগামী দেড় বছর কোনো কাজ করবেন না। এ কারণে তাঁর হাতের ছবিগুলো আটকে যাওয়ার শঙ্কায় পড়েছিলেন পরিচালক-প্রযোজকেরা। পরীমনি জানিয়েছেন চয়নিকা চৌধুরীর ওয়েব সিরিজ ‘কাগজের বিয়ে’ এবং অরণ্য আনোয়ারের ‘মা’ সিনেমার শুটিং শেষ করেছেন। তবে ‘প্রীতিলতা’ শেষ করা সম্ভব হবে না। তিনি বলেন, ওই ছবির দৃশ্যগুলোতে পরিশ্রম আছে। করতে গেলে শারীরিক সমস্যা হতে পারে। সঞ্জয় সমাদ্দারের ‘বায়োপিক’–এর কাজ এখনো শুরু হয়নি। মনে হয় না এ অবস্থায় আর শুরু করতে পারবেন।

default-image
ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন