বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

স্বাগতা বলেন, ‘“শত্রু শত্রু খেলা”, “কোটি টাকার ফকির”, “অশান্ত মন”সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করার পরে আমার কাছে অনেক সিনেমার প্রস্তাব এসেছে। সেসব গল্পে নায়কের পাশে দাঁড়িয়ে থাকা ছাড়া আমার কোনো কাজ ছিল না। শুধু নামের জন্য সেসব চরিত্রে অভিনয় করতে চাইনি। ভালো চরিত্রের অপেক্ষায় ছিলাম। আমি যে সিনেমাগুলোতে অভিনয় করেছি, এখনো টুকটাক করছি, এগুলো আমার পছন্দের কাজ। আমি ভালো আছি।’

default-image

স্বাগতা বলেন, ‘আমি আবার নাটকে ব্যস্ত হয়েছি। এর মধ্যে বেশ কিছু বিকল্প ধারার সিনেমায় অভিনয় করি। তবে অনেক দিন পরে নতুন একটি বাণিজ্যিক সিনেমায় অভিনয়ের সুযোগ পেয়েছি। তিন দিন হলো কাজ শুরু হয়েছে। আমার চরিত্রটিও দারুণ। মনে হয়, কাজের পরিধি বাড়ায় নতুন করে সবার কাজের সুযোগ বাড়ছে।’ এদিকে সম্প্রতি তিনি নাম লিখিয়েছেন নতুন সিনেমায়। ইতিমধ্যে শুটিংও শুরু করেছেন। এ বিষয়ে স্বাগতার মুখ খোলা বারণ।

default-image

স্বাগতার জন্য ১২ বছর পর অন্য রকম দিন আসছে। সর্বশেষ মুক্তি পেয়েছিল ‘অশান্ত মন’। দীর্ঘদিন পরে তার অভিনীত ‘লাল মোরগের ঝুঁটি’ সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। সম্প্রতি মুক্তি পেয়েছে নূরুল আলম আতিকের এ ছবির ট্রেলার। সিনেমাটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন স্বাগতা। এটি তাঁর ক্যারিয়ারের ৯ নম্বর সিনেমা। পুরো সিনেমায় তাঁকে বন্দী অবস্থায় দেখা যাবে। স্বাগতা বলেন, ‘আমার অভিনীত সিনেমা সর্বশেষ হলে মুক্তি পেয়েছিল ১২ বছর আগে। এর মাঝে দুটি সিনেমা টেলিভিশনে প্রিমিয়ার হয়েছে। দেশের ৫০ বছর পূর্তি উপলক্ষে আতিক ভাইয়ের সিনেমাটি মুক্তি পাচ্ছে। পুরো সিনেমায় আমার হাত, পা, মুখ বাঁধা ছিল। এটা আমার জন্য চ্যালেঞ্জিং চরিত্র ছিল। দর্শক সিনেমা দেখতে এলেই আমরা খুশি।’ সরকারি অনুদানের ছবি ‘লাল মোরগের ঝুঁটি’ মুক্তি পাবে আগামী ১০ ডিসেম্বর।

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন