বিজ্ঞাপন
বিজ্ঞাপন

২০০৬ সালে ‘ক্লোজআপ ওয়ানÑতোমাকেই খুঁজছে বাংলাদেশ’ অনুষ্ঠানের মধ্য দিয়ে সংগীত অঙ্গনে পরিচিতি ঘটে মুহিনের। গত দেড় বছরে তিনি প্রায় ২০০ গানে সুর দিয়েছেন।

default-image

‘পদ্মাপুরাণ’ সিনেমায় সংগীত পরিচালনা করেছেন। নির্মাণাধীন সিনেমা ‘প্রীতিলতা’য় সংগীত পরিচালনার পাশাপাশি গান গেয়েছেন। গানে জনপ্রিয়তা পেয়েছেন, তারপরও অভিনয়ে আসার কারণ জানতে চাইলে মুহিন প্রথম আলোকে বলেন, ‘চলচ্চিত্র একটি বড় গণমাধ্যম। এর মাধ্যমে সহজেই সাধারণ মানুষের কাছে আসা যায়। আমি গণমানুষের শিল্পী হিসেবে গানের পাশাপাশি অভিনয়ের মাধ্যমে মানুষের আরও কাছে আসতে চাই। এ ছাড়া আর কিছু না।’

default-image

মুহিনের সঙ্গে সহশিল্পী হিসেবে এই সিনেমায় অভিনয় করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের শিক্ষক সুমনা সরকার। এই নায়িকার বাবার চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। তিনি সিনেমার প্রধান চরিত্র, সিনেমার প্রধান অংশ আবর্তিত হবে তাঁকে ঘিরেই। মূল নারী চরিত্রে অভিনয় করেছেন ‘চ্যানেল আই সেরা নাচিয়ে’ চ্যাম্পিয়ন মোহনা মীম। এ ছাড়া গোয়েন্দা পুলিশের চরিত্রে থাকবেন মীরাক্কেলখ্যাত অভিনেতা আবু হেনা রনি।

default-image

সিনেমার পরিচালক, কাহিনিকার ও চিত্রনাট্য লেখক আসাদ সরকার জানান, প্রতারণার শিকার হয়ে ও পরিবার থেকে প্রেমের স্বীকৃতি না পাওয়া তরুণ-তরুণীরা আত্মহননের পথ বেছে নেয়। এই সিনেমা দর্শকদের আত্মহননবিরোধী একটা মনোভাব তৈরি করবে বলে তাঁর আশা।

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন