বিজ্ঞাপন
default-image

উত্তরে পরিচালক অনন্য মামুন জানান, বড় পর্দায় সিনেমা হল যতই কম হোক, কোনো লোকসান হবে না। তিনি বলেন, ‘এখন কৌশল পরিবর্তন করেছি। ছবির নির্মাণ ব্যয় বুঝে করছি। ছবি বানানোর পরে প্রথম ওটিটিতে, এরপর টেলিভিশনে স্বত্ব বিক্রি করছি। এই দুই জায়গা থেকেই আমার মূলত বিনিয়োগ উঠে আসছে। সিনেমা হল থেকে যা আসবে, তা পুরোটাই আমার জন্য বাড়তি পাওনা।’

তিনি জানান, ‘অমানুষ’, ‘সাইকো’সহ তাঁর সব ছবিই একই প্রক্রিয়ায় মুক্তি দেবেন তিনি। এই পরিচালক আরও বলেন, ‘গত দুই বছরে প্রচুর ছবি তৈরি হয়েছে। এখনো মুক্তি পায়নি।

default-image

এই তালিকায় ক্রমেই যুক্ত হবে আরও ছবি। আমাদের যতগুলো হল আছে, তাতে মুক্তির সিডিউল পাওয়াই কঠিন হবে। সুতরাং এই প্রক্রিয়ায় বিনিয়োগ আটকেও থাকছে না, আবার ঝুঁকির মধ্যেও পড়ছে না।’ ‘কসাই’ ছবিতে নিরবের বিপরীতে নায়িকা হয়েছেন প্রিয়মণি। এই ছবি দিয়েই বড় পর্দায় নায়িকা হিসেবে অভিষেক হলো তাঁর।

উচ্ছ্বসিত প্রিয়মণি বলেন, ‘রোজার ঈদে ওটিটিতে প্রশংসিত হয়েছে ছবিটি। এবার বড় পর্দায় মুক্তি পেল। এই দিনের জন্যই অপেক্ষায় ছিলাম আমি। ভালো লাগার কথা এই মুহূর্তে বলে বোঝাতে পারব না।’

default-image

এদিকে প্রায় ১৪ মাস পর ‘সাইকো’ ছবির বাকি কাজের শুটিং শুরু করেছেন অনন্য মামুন। আজ থেকে ধামরাইয়ের লোকেশনে চলছে শুটিং। তিনি জানান, ছবিটির চার দিনের কাজ বাকি ছিল। সেটি করা হচ্ছে। ছবিটিতে অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, রোশান, পূজা চেরি প্রমুখ।
এ ছাড়া অনন্য মামুন পরিচালিত শাকিব খান, মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া অভিনীত ‘নবাব’ ছবিটিও বড় পর্দায় চলছে।

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন