বেশ কিছুদিন আগে এই ছবি পোস্ট করে ঋতুপর্ণা বলেছেন, করোনার প্রভাবে প্রকৃতি ধীরে ধীরে সুস্থ হচ্ছে
বেশ কিছুদিন আগে এই ছবি পোস্ট করে ঋতুপর্ণা বলেছেন, করোনার প্রভাবে প্রকৃতি ধীরে ধীরে সুস্থ হচ্ছেছবি : সংগৃহীত

ভারতীয় বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত করোনায় আক্রান্ত হয়েছেন। সিঙ্গাপুর থেকে তিনি টুইটারে করোনায় আক্রান্ত হওয়ার খবরটি জানান। গত সোমবার রাতে দেওয়া পোস্টে তিনি করোনায় আক্রান্ত হওয়ার খবরটি জানান।
আজ বুধবার বিকেলে প্রথম আলোর সঙ্গে কথা হয় ভারতের বাংলা ছবির এই অভিনেত্রীর সঙ্গে। তিনি জানালেন, চিন্তার কোনো কারণ নেই। আমি এখন মোটামুটি ভালো আছি। সিঙ্গাপুরে আছি। চিকিৎসকের কাছ থেকে সিগন্যাল পেলে তবেই কলকাতায় ফিরব। তবে কবে কখন তিনি করোনায় আক্রান্ত হয়েছেন, সে ব্যাপারে কিছুই জানাননি।

default-image
বিজ্ঞাপন

মার্চে উত্তম কুমারের বায়োপিক ‘অচেনা উত্তম’–এর শুটিং শুরু হওয়ার কথা। এতে সুচিত্রা সেনের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে। কিন্তু করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে আপাতত এই ছবির শুটিং থেকে বিরতি নিতে হচ্ছে তাঁকে।
ঋতুপর্ণা সেনগুপ্ত প্রথম আলোকে বলেন, ‘আমি করোনায় আক্রান্ত হলেও সে রকম কোনো উপসর্গ নেই। চিকিৎসকের পরামর্শ মেনে চলছি, যা যা নিয়ম, তাই মানছি। সিঙ্গাপুরে আমি হোম কোয়ারেন্টিনে আছি। তবে সবাই জানাতে চাই, করোনার সংক্রমণ আবার বাড়তে শুরু করেছে। আপনারা সবাই সাবধানে থাকবেন। আমার পরিবারের সবাই সুস্থ আছে। এই সময়টায় সবাই আমার জন্য প্রার্থনা করবেন, শুভেচ্ছায় রাখবেন।’

default-image

ভারতের বাংলা ছবির অভিনয়শিল্পীর মধ্যে এর আগে সোহম, সুদীপ্তা চক্রবর্তী, রাজ চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায়ের মতো তারকারা করোনায় আক্রান্ত হয়েছিলেন।

default-image

গত বছর লকডাউনের আগে স্বামী সঞ্জয় চট্টোপাধ্যায়ের কর্মস্থল সিঙ্গাপুর যান সপরিবার। এরপর লকডাউন শুরু হলে তিনি আটকা পড়েন সেখানে। কয়েক মাস আগেই কলকাতায় এসে কাজে ফেরেন। ফিরেই ‘সল্ট’ ছবির শুটিংয়ে অংশ নেন। ছবির শুটিংয়ে উত্তরাখন্ডেও যান তিনি। এরপর গত মাসে রঞ্জন ঘোষের নতুন ছবি ‘মহিষাসুর মর্দিনী’তে কাজ শুরু করেন। এই ছবিতে তাঁর সহশিল্পীরা হলেন শাশ্বত চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়। এই ছবির মাধ্যমে প্রথমবারের মতো বড় পর্দায় ঋতুপর্ণা সেনগুপ্ত, শাশ্বত চট্টোপাধ্যায় ও পরমব্রত চট্টোপাধ্যায়কে দেখা যাবে। এই ছবির গল্প নারীর ক্ষমতায়ন নিয়ে আবর্তিত হয়েছে। এই ছবির শুটিং করে ৭ মার্চ ফিরে যান সিঙ্গাপুরে। সেখানে ফিরে গিয়ে কোয়ারেন্টিনেও ছিলেন তিনি। এর মধ্যে জানতে পারেন তিনি কোভিড ১৯ পজিটিভ।

বিজ্ঞাপন
ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন