default-image

হঠাৎ করে খুসখুসে কাশি ও জ্বরে আক্রান্ত হলে করোনার উপসর্গ ভেবে কিছুটা চিন্তায় পড়েন বরেণ্য অভিনয়শিল্পী সারাহ বেগম কবরী। এরপর পারিবারিক চিকিৎসকের সঙ্গে কথা বলেন। তারপর বাসা থেকেই করোনার নমুনা সংগ্রহ করে নিয়ে যায় হাসপাতালের নমুনা সংগ্রহকারী ইউনিট। ৫ এপ্রিল দুপুরে টেস্টের ফলাফল হাতে পেলে জানতে পারেন, তিনি করোনা পজিটিভ। তাই দেরি না করে হাসপাতালে ভর্তি হন তিনি। এদিন রাতেই তাঁকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে সেই হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। করোনা আক্রান্তের খবরটি নিয়ে প্রথম আলোর সঙ্গে আজ বুধবার বিকেলে কথা হয় কবরীর।

default-image

হাসপাতালে ভর্তির পর কবরীর একাধিক পরীক্ষা করা হয়েছে। চেস্টের সিটিস্ক্যান রিপোর্ট কাল হাতে পেলে ফুসফুসের সার্বিক অবস্থা জানতে পারবেন।

বিজ্ঞাপন

তবে কোনো ধরনের শারীরিক জটিলতা হচ্ছে না বলে জানান বরেণ্য এই অভিনয়শিল্পী। কবরী বলেন, ‘খাবারের স্বাদ পাচ্ছি না, তাই একটু অস্থির লাগছে। একই সঙ্গে শরীরে ব্যথাও আছে। এখন অবশ্য জ্বর নেই। তবে হাসপাতালে ভর্তির পর থেকে এখনকার অবস্থা মোটামুটি ভালো। হাসপাতাল কর্তৃপক্ষও আন্তরিকভাবে চিকিৎসাসেবা দিচ্ছেন।’
কথায় কথায় কবরী জানিয়ে রাখলেন, অক্সিজেন স্যাচুরেশনও ভালো আছে। দিনের বেশির ভাগ সময়ে স্বাভাবিক প্রক্রিয়ায় নিশ্বাস নিলেও হঠাৎ হঠাৎ অক্সিজেন সিলিন্ডারের সহযোগিতা লাগে। তবে পরিমাণটা একেবারে সামান্য। দেশবাসীর কাছে দ্রুত সুস্থতার জন্য দোয়া চেয়েছেন কবরী।

default-image

সম্প্রতি কবরী শুটিং শেষ করেছেন ‘এই তুমি সেই তুমি’ নামের নতুন একটি সিনেমার। সরকারি অনুদানের এই ছবির ডাবিং ও সম্পাদনার কাজ চলছিল। ছবিটিতে কবরীর পরিচালনায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন নিশাত সালওয়া ও রিয়াদ রায়হান। ছবিটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন কবরীও। এই ছবির সংগীত পরিচালনা করেছেন সাবিনা ইয়াসমীন। এরই মধ্যে নতুন আরেকটি সিনেমা নির্মাণের পরিকল্পনাও হাতে নিয়েছেন কবরী। গল্প ও চিত্রনাট্যের কাজ অনেকটা এগিয়েও নিয়েছেন তিনি।

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন