সমুদ্রসৈকতে শুরু হয়েছে শান ছবির শেষ শুটিং। গত বছরের মার্চের শুরুর দিকে করোনাভাইরাসের সংক্রমণ শুরু হলে বন্ধ হয়ে যায় ছবিটির শুটিং। বাকি ছিল একটি গান। সিয়াম-পূজাকে নিয়ে গানটির শুটিংয়ের মধ্য দিয়ে শেষ হচ্ছে ছবির কাজ।
ছবির এ গানের শুটিংয়ের প্রস্তুতি নেওয়ার আগেই করোনাভাইরাস ছড়িয়ে পড়ে। প্রায় এক বছর পর গানটির শুটিং শুরু হয়েছে সেন্ট মার্টিনে। আজ সোমবার শেষ হবে শুটিং। সেন্ট মার্টিনের সমুদ্রসৈকত ও ছেঁড়াদ্বীপে শুটিং করা হবে বলে জানিয়েছেন পরিচালক।

default-image

‘তোর মতো আমাকে মানিয়ে নেব’ শিরোনামে ইমরান-কনার গাওয়া গানটিতে ঠোঁট মেলাচ্ছেন শান ছবির দুই অভিনয়শিল্পী সিয়াম ও পূজা চেরি। গানটির কথা লিখেছেন এ মিজান, সুর ও সংগীত পরিচালনা করেছেন আহম্মেদ হুমায়ূন। গানটির কোরিওগ্রাফি করেছেন ভারতের জায়েশ প্রধান। শুটিং স্পট থেকে পরিচালক এম রাহিম জানান, ছবির সব কাজ শেষ হয়ে গেলেও বাকি ছিল কেবল এই গান। তিনি বলেন, ‘করোনার কারণে এত দিন কাজটি করা যায়নি। পরে নায়ক-নায়িকার শিডিউল মেলানো সম্ভব হচ্ছিল না। এখন সুযোগ মিলে যাওয়ায় রোমান্টিক এ গানের শুটিং করছি। লোকেশন ও পরিবেশ খুবই সুন্দর।’

default-image
বিজ্ঞাপন

শান ছবিতে আরও অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, অরুণা বিশ্বাস, চম্পা, মিশা সওদাগর, ডন, তাসকিন প্রমুখ। ছবিটি পবিত্র ঈদুল ফিতরে প্রেক্ষাগৃহে মুক্তির কথা রয়েছে। যৌথভাবে ছবির চিত্রনাট্য লিখেছেন আজাদ খান ও নাজিম উদ দৌলা। পূজা চেরি ব্যস্ত মাসুদ রানা ও হৃদিতা নামে দুটি ছবির কাজ নিয়ে। অন্যদিকে সিয়াম অভিনীত অপারেশন সুন্দরবন ও অ্যাডভেঞ্চার অব সুন্দরবন রয়েছে মুক্তির অপেক্ষায়।

default-image
ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন