বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

তিনি ফিরেছেন ‘ময়ূরাক্ষী’ সিনেমায়। এটি পরিচালনা করছেন রাশীদ পলাশ। কেন এই বিরতি? এ প্রসঙ্গে ববি বলেন, ‘প্রথমত, করোনার জন্য শুটিংয়ে অংশ নিইনি। চারপাশের মৃত্যু, আক্রান্ত মানুষ দেখে কষ্ট লাগত। সাহস পেতাম না। তা ছাড়া এর মাঝে যে প্রস্তাবগুলো পেয়েছি, সবই গতানুগতিক চরিত্র। যে গল্পগুলো আমাকে টানবে না। একই চরিত্রে বারবার আর অভিনয় করব না। এখন করলে নতুন কিছু করব। কারণ, এখন কাজের ক্ষেত্রে অনেক পরিবর্তন এসেছে। দর্শকের রুচির পরিবর্তন হচ্ছে। এই জন্য বাস্তবসম্মত গল্পে এখন অভিনয় করতে চাই।’

default-image

জানা গেছে, ছবিতে ববি ঢালিউডের একজন নায়িকার চরিত্রে অভিনয় করছেন। তবে গল্পটি কল্পনা মিশ্রিত। ‘নায়িকা চরিত্রে আমার গল্পটা দর্শকদের কাছে একটু বেশি বেশি মনে হতে পারে। সিনেমার গল্পে নিজেকে নতুন লুকে হাজির করেছি। আমি ধূমপান করি না। কিন্তু সিনেমায় ধূমপান করতে হচ্ছে। আমার উচ্চতা ফোবিয়া আছে। সিনেমার জন্য উচ্চতায় উঠতে হবে।’ ববি এর আগে সর্বশেষ ‘বেপরোয়া’ সিনেমায় অভিনয় করেছিলেন।

default-image

‘ময়ূরাক্ষী’ সিনেমাটি পরিচালনা করেছেন রাশীদ পলাশ। তিনি বলেন, ‘সম্প্রতি আমরা শুটিং শুরু করেছি। কিছু দৃশ্যের শুটিং করেছি। একই সঙ্গে লুক সেট করেছি। আমরা একজন চিত্রনায়িকার গল্প তুলে ধরছি। যে চরিত্রে অভিনয় করেছেন ববি। তবে গল্পটি বাস্তব থেকে নেওয়া নয়। এটি ফিকশন। আর আমরা এখনই অন্য সব শিল্পীর নাম বলতে চাই না। এটুকু বলব, দর্শক ভালো একটি গল্প পাবে।’ তিনি আরও জানালেন শিগগিরই সিনেমাটির প্রথম পোস্টার মুক্তি পাবে।

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন