বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

এর আগে রাত ৯টা ৭ মিনিটে তিশাও ফেসবুকে তাঁর ভক্তদের সুখবরটি জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘সে রাত ৮টা ২৭ মিনিটে সৃষ্টিকর্তার বাগান থেকে মা-বাবার নীড়ে নিরাপদে যাত্রা করেছে! আলহামদুলিল্লাহ! মা ও মেয়ে দুজনেই ভালো আছে...।’ তিশা দিয়েছেন তাঁর নিজের এবং নবযাতকের একটি ছবি। যদিও এখনই মেয়ের মুখ দেখাতে চাইছেন না অভিনেত্রী।

default-image

নবজাতকের মুখ না দেখা গেলেও ফারুকী–তিশার শেয়ার করা ছবি ভাইরাল হয়েছে ইতিমধ্যে। বিনোদন অঙ্গনের অন্য তারকারাও এসব ছবি শেয়ার করে শুভেচ্ছা জানাচ্ছেন। ফারুকীর শিষ্য নির্মাতা রেদওয়ান রনি লিখেছেন, ‘সবচেয়ে সুন্দরতম মধুর দৃশ্য, বস।’ নির্মাতা অনিমেষ আইচ লিখেছেন, ‘কী আনন্দের সংবাদ। মোস্তফা সরয়ার ফারুকী ভাই আর তিশা বাবা–মা হয়েছেন। তাঁদের জীবন আনন্দে পরিপূর্ণ করুক শিশুসন্তান। আশীর্বাদ ও ভালোবাসা।’

default-image

গত বছরের ডিসেম্বরে তাঁদের জীবনের সেরা সময় কাটছে বলে জানিয়েছিলেন জনপ্রিয় তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী। কারণ, তাঁরা মা–বাবা হতে যাচ্ছেন।
ভালোবেসে ২০১০ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন নুসরাত ইমরোজ তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী। মোস্তফা সরয়ার ফারুকী একদিন সাহস করে তিশার বাসায় বিয়ের প্রস্তাব পাঠান। এরপর বিয়ে হয়।

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন