শাকিব খান ও অপু বিশ্বাস
শাকিব খান ও অপু বিশ্বাসসংগৃহীত

দুই পরিবারের দ্বন্দ্ব নিয়ে ‘দাদীমা’ ছবির গল্প। যে দুই পরিবারকে কোনোভাবেই মীমাংসার দিকে নিয়ে যাওয়া যায় না। বহুবার চেষ্টা করেও ব্যর্থ হন দাদীমা। কিন্তু এরই মধ্যে আকাশ খান ও প্রতিপক্ষ পরিবারের মেয়ে তাসমিনা সুলতানা প্রীতির মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দা-কুমড়া সম্পর্ক যে পরিবারের মধ্যে, সেই দুই পরিবারের দুই তরুণ-তরুণীর প্রেমের সম্পর্কের পরিণতি কী হয়? তাঁদের সম্পর্ক কি দুই পরিবারকে এক করতে কোনো ভূমিকা রাখবে?

বিজ্ঞাপন

জনপ্রিয় তারকা শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘দাদীমা’ ছবির গল্প এটি। অনেক ব্যবসাসফল ছবি উপহার দিয়েছে শাকিব খান ও অপু বিশ্বাস জুটি। এ জুটির অন্যতম ব্যবসাসফল ছবি এফ আই মানিক পরিচালিত ‘দাদীমা’। ২০০৬ সালে মুক্তি পাওয়া অন্যতম আলোচিত ছবিও এটি। পারিবারিক গল্পে নির্মিত এই ছবি সেই সময় বক্স অফিসে বেশ সাড়া ফেলে। শনিবার বেলা ৩টা ৫ মিনিটে চ্যানেল আইয়ে দেখানো হবে ছবিটি।

default-image

‘দাদীমা’ ছবিতে আকাশ খানের চরিত্রে শাকিব খান এবং প্রীতির চরিত্রে অভিনয় করেছেন অপু বিশ্বাস। এ ছাড়া ছবিতে আরও অভিনয় করেছেন খলিল উল্লাহ খান, ডিপজল, রিনা খান, আলীরাজ, সুব্রত, মিশা সওদাগর, ওমর সানী, অরুণা বিশ্বাস, মারিয়া, ডন, সাত্তার, যুবরাজ, ইলিয়াস কোবরা, আফজাল শরীফ, নাদের চৌধুরী, এ টি এম শামসুজ্জামান, দীঘি প্রমুখ।

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন