বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

২০১৯ সালে যাত্রা করে অভিনেত্রী জ্যোতিকা জ্যোতির প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান রে হাউস। মহামারির কারণে প্রতিষ্ঠানটির কার্যক্রম থমকে যায়। সম্প্রতি নতুন উদ্যমে কাজ শুরু করার প্রত্যয় ব্যক্ত করলেন জ্যোতি। তিনি বলেন, ‘আমাদের প্রযোজনা প্রতিষ্ঠান রে হাউস কিছু স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র বানাবে। সে জন্য গল্প ও নির্মাতা খুঁজছি। চলচ্চিত্র নিয়ে যারা পড়াশোনা করছে, তাদের অগ্রাধিকার দেওয়া হবে। সবাইকে বলেছি ফেসবুক মেসেঞ্জার বা [email protected] ঠিকানায় যোগাযোগ করতে।’

default-image

প্রযোজনা প্রতিষ্ঠানের বানানো সাইকেল বালক প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ‘নানা কারণে পরিচালক এখনো ছবিটি সেন্সরের জন্য জমা দেননি। তবে এরই মধ্যে কলকাতার একটি প্রযোজনা সংস্থার কাছে ছবির ডিজিটাল রাইটস বিক্রি করে দিয়েছি।’ সাইকেল বালক ছবিটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন হাবিব। বিভিন্ন চরিত্রে এ ছবিতে অভিনয় করেছেন রিভু, আকিব, ম্যুরাল, আদিবা প্রমুখ।

default-image

এদিকে মহামারির প্রায় পুরোটা সময় কৃষিপণ্য উৎপাদন ও বিপণনে কাজ করেছেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। তাঁর প্রতিষ্ঠান খনা অর্গানিকের জন্য ঢাকায় খুলেছেন আড়ত। ঢাকায় মায়া: দ্য লস্ট মাদার, অনিল বাগচীর একদিন, জীবনঢুলী, কলকাতায় রাজলক্ষ্মী ও শ্রীকান্ত ছবিগুলোতে অভিনয় করেছেন জ্যোতি।

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন