default-image

ঢাকা ও ঢাকার আশপাশ মিলিয়ে ‘অমানুষ’ ছবির ১৬ দিনের শুটিং শেষ হয়েছে। ছবির পুরো কাজ শেষ হতে বাকি আছে আরও পাঁচ-ছয় দিনের শুটিং। এর আগে ছবিটি সম্পর্কে আগাম ধারণা দিতে পরিচালক প্রকাশ করেছেন ফার্স্ট লুক। এতে ছবির নায়ক-নায়িকা নিরব ও মিথিলার চরিত্র সম্পর্কে কিছুটা ধারণা মিলেছে। তবে যোগাযোগ করা হলে, ছবির নায়ক নিরব বললেন, ফার্স্ট লুকে কিছু রহস্য আছে। রহস্যের এই জট খুলতে হলে আরও কিছুটা সময় অপেক্ষা করতে হবে।

‘অমানুষ’ ছবিটি ঈদুল আজহায় মুক্তির পরিকল্পনা করছে প্রযোজনা প্রতিষ্ঠান। প্রথম আলোকে তেমনটাই জানিয়েছেন ছবির নায়ক নিরব। এই ছবিতে নিরবের বিপরীতে অভিনয় করছেন রাফিয়াত রশিদ মিথিলা। তাঁরা দুজন খুব ভালো বন্ধু হলেও এবারই প্রথম একসঙ্গে সিনেমায় অভিনয় করছেন। এই ছবির মধ্য দিয়ে মিথিলার বড় পর্দায় যাত্রা শুরু হতে যাচ্ছে।

বিজ্ঞাপন
default-image

নিরব বললেন, ‘আমার বিপরীতে এ পর্যন্ত অনেক নায়িকা কাজ করেছেন। সবার সঙ্গেই আমার ছিল আপনি–আপনি সম্পর্ক। এই প্রথম কোনো নায়িকার সঙ্গে কাজ করছি, যাঁর সঙ্গে আমার সম্পর্ক তুই–তুই। এটা কাজের ক্ষেত্রে আমাদের দুজনের জন্য খুবই সহায়ক পরিবেশ ছিল। আমরা রাত তিনটা পর্যন্ত শুটিং করে, আবার ভোরে মেকআপ শুরু করেছি পরদিনের জন্য। দুজনের বোঝাপড়া ভালো হওয়ার কারণেই এমনটা হয়েছে শুধু।’

default-image

‘অমানুষ’ ছবিতে একজন ডাকাতের চরিত্রে অভিনয় করছেন নিরব। আর মিথিলাকে দেখা যাবে বিদেশফেরত বাংলাদেশি নারীর চরিত্রে। সুন্দর বাংলাদেশের একটি তথ্যচিত্র বানাতে গিয়ে ডাকাতের খপ্পরে পড়েন মিথিলা। এরপর কী হয়, তা আর জানাতে চাইলেন না নিরব। তিনি জানান, ‘এই ছবির জন্য আমাদের সবাইকে অনেক পরিশ্রম করতে হচ্ছে। সবাই আন্তরিকভাবে কাজটি করছেন। ছবির চরিত্রগুলো বাস্তবসম্মত উপায়ে উপস্থাপন করতে রূপসজ্জাশিল্পীর ডেডিকেশনও খুবই প্রশংসার দাবি রাখে।’

‘অমানুষ’ ছবিতে নিরব আর মিথিলা ছাড়াও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, নওশাবা, মিশা সওদাগর, শাহেদ আলী সুজন, আনন্দ খালেদ প্রমুখ।

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন