বিজ্ঞাপন
বিজ্ঞাপন

অনুদানের এই ছবির প্রযোজক ও পরিচালক ছোট পর্দার নির্মাতা ইফতেখার শুভ। পরিচালকের নিজের লেখা উপন্যাস ‘পেজ নম্বর ফোরটি ফর’ অবলম্বনে তৈরি হয়েছে ‘মুখোশ’। ছবির সম্পাদনা ও ডাবিং শেষ হয়েছে। সংগীতের কাজ চলছে। আগামী ডিসেম্বরের মধ্যে সেন্সরে জমা পড়বে। এটি শুভর প্রথম ছবি। স্বভাবতই দারুণ উচ্ছ্বসিত তিনি। বলেন, ‘আমার প্রথম সিনেমা। প্রথম সন্তানের মতো। ফার্স্টলুক প্রকাশের মধ্য দিয়ে সিনেমার অফিশিয়াল প্রচার ও মুক্তির প্রক্রিয়া শুরু হলো।’ জানালেন, এই মাসেই ছবির আরেকটি পোস্টার প্রকাশ করা হবে। ১ জানুয়ারি প্রকাশ পাবে ছবির ট্রেলার।

পরিচালক জানালেন, সব ঠিকঠাক থাকলে আগামী ২১ জানুয়ারি ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। পরিচালক বলেন, ‘ডিসেম্বরের মধ্যে এসএসসি, এইচএসসি পরীক্ষা শেষ হবে। তা ছাড়া ছবির গল্পে বইমেলার একটি ব্যাপারও আছে। ফেব্রুয়ারির বইমেলার সময়টাও ধরতে চাই।’

default-image

ছবির নায়ক রোশান বলেন, ‘এ পর্যন্ত দুটি অনুদানের ছবিতে অভিনয় করেছি। তার একটির মুক্তির প্রক্রিয়া শুরু হলো। ছবির প্রথম ঝলক দেখে নিজের কাছে ভালো লাগছে। অনুদানের ছবিগুলোতে গল্প ও নির্মাণে একটু ভিন্নতা থাকে। ছবিটি নিয়ে আমার প্রত্যাশা অনেক।’ ছবিতে আরও অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ইরেশ যাকের, রাশেদ মামুন প্রমুখ।

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন