বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

ভারতীয় গণমাধ্যম নিউজ ১৮-কে দেব বলেন, ‘বুম্বাদা (প্রসেনজিৎ চট্টোপাধ্যায়) ছবিটা করতে রাজি হয়েছেন, এটা আমাদের কাছে খুব ভাগ্যের ব্যাপার। এই গল্প নিয়ে এক বছর ধরে আমি আর পরিচালক পথিকৃৎ প্রস্তুতি নিচ্ছি। যখন চিত্রনাট্য শেষ হলো, আমি প্রথমেই বুঝেছিলাম, বুম্বাদা ছাড়া এই ছবি হবে না। ছবিতে দুটি চরিত্র রয়েছে। বুম্বাদা ছাড়া আর কাউকে ভাবতে পারছিলাম না। গল্পটা নিয়ে তাঁর কাছে যাই। গল্প শুনে বুম্বাদা রাজি হয়ে গেলেন। স্বপ্ন সত্যি হওয়ার মতো অনুভূতি।’

default-image

উইলিয়াম শেক্‌সপিয়ারের ‘জুলিয়াস সিজার’ আর ‘অ‍্যান্টনি অ্যান্ড ক্লিওপেট্রা’ অবলম্বনে তৈরি হয়েছে ‘জুলফিকার’। সিনেমায় জুলিয়াস সিজার চরিত্রটি করেন প্রসেনজিৎ আর মার্ক অ্যান্টনি হন দেব। এবার সিনেমায় তাঁদের ভূমিকা কী হবে, সেটা নিয়েও ইতিমধ্যে শুরু হয়ে গেছে আলোচনা। সম্প্রতি অনলাইনে প্রকাশিত পোস্টারে দেখা যায়, ফাঁকা একটি মাঠের মধ্য দিয়ে চলে গেছে রেললাইন। সেই রেললাইনে প্রসেনজিৎ ও দেব মুখোমুখি বসে আছেন।

default-image

‘কাছের মানুষ’ পরিচালনা করবেন পথিকৃৎ বসু। এই ছবিতে নায়িকার চরিত্রে অভিনয় করবেন ইশা সাহা। জানা গেছে, চলতি বছরের শেষ দিকেই ‘কাছের মানুষ’-এর শুটিং শুরুর সম্ভাবনা রয়েছে। সব ঠিক থাকলে সিনেমাটি আগামী বছর মুক্তি পাবে।

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন