default-image

সোমবার প্রকাশিত এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল নিয়ে বিভ্রান্তির সৃষ্টি হওয়ায় দুঃখ প্রকাশ করেছেন বড় পর্দার তারকা পূজা চেরি। নিজের অফিশিয়াল ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে তিনি দুঃখ প্রকাশ করেন।

পূজা চেরি বলেছেন, অ্যাডমিট কার্ড (প্রবেশপত্র) হাতে না থাকার কারণে নিজে ফল জানতে পারিনি। আমাকে ভুল তথ্য দেওয়া হয়েছিল। আসলে আমাকে যিনি ফলের তথ্য দিয়েছেন, তিনি নিজে আমার কাছে দুঃখ প্রকাশ করেছেন। আমি অত্যন্ত দুঃখিত।

পূজা চেরি এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ ৩.৩৩ পেয়েছেন।

default-image

স্ট্যাটাসে পূজা চেরি বলেছেন, ‘আসলে আমি দুঃখিত। আমাকে ভুল তথ্য দেওয়া হয়েছিল। তখন অ্যাডমিট কার্ড (প্রবেশপত্র) হাতে না থাকার কারণে আমি নিজে জানতে পারিনি। আসলে আমাকে যিনি তথ্যটি দিয়েছেন, তিনি নিজে আমাকে বলেছেন, আই অ্যাম স্যরি। আমি আসলে কাউকে ইচ্ছা করে ভুল তথ্য দিতে চাইনি। এখন আমি নিজেই দেখছি। আমি এতেও খুশি। আসলে আমি হঠাৎ ঘাবড়ে গিয়েছিলাম এবং ভাবছিলাম, যতক্ষণ পর্যন্ত আমি নিজে শিওর না হব, ততক্ষণ আমি কিছু বলব না। আমার সব সাংবাদিক ভাই, আমি আসলেই দুঃখিত। এতটুকুর জন্য আমি ভাবলাম আমার ভক্তরা এবং সকল সাংবাদিক ভাই আমার ওপর অসন্তুষ্ট। আপনাদের ভালোবাসা এবং সাপোর্টই আমার কাছে বড়। আপনারা আছেন বলেই আজ আমি পূজা চেরি। যাঁরা এ রকম নিউজ করছেন, তাঁদের কাছে আমি অনুরোধ করছি। আপনারা আমার ওপর আশীর্বাদ রাখবেন যাতে আমি পরবর্তী সময়ে আরও ভালো করতে পারি। এটাই আমার চাওয়া।’

এর আগে গতকাল সোমবার এসএসসি ফল প্রকাশের পর প্রথম আলোকে ফোন করে পূজা চেরি নিজেই জানিয়েছিলেন, এসএসসি পরীক্ষায় ‘এ’ গ্রেড পেয়েছেন। নিজের ফল নিয়ে উচ্ছ্বাসও প্রকাশ করেছিলেন তিনি।

পূজা চেরি রাজধানীর মগবাজার গার্লস হাইস্কুল থেকে ২০১৯ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় অংশ নেন। তিনি বাণিজ্য বিভাগের ছাত্রী। ভবিষ্যতেও বাণিজ্য বিভাগেই পড়তে চান। বললেন, ‘ঢাকা সিটি কলেজ কিংবা আদমজী ক্যান্টনমেন্ট কলেজে ভর্তি হওয়ার ইচ্ছা আছে। দেখি, শেষ পর্যন্ত কোথায় হতে পারি।’

নায়িকা পূজা চেরি অভিনীত তিনটি ছবি মুক্তি পেয়েছে—‘নূর জাহান’, ‘পোড়ামন টু’ ও ‘দহন’। সম্প্রতি তিনি ‘শান’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0