বিজ্ঞাপন
default-image

মাঝে ‘পটাকা’ ও ‘আমি চাই থাকতে’ শিরোনামে দুটি গান করেছিলেন ফারিয়া। সম্প্রতি ইউটিউবে ‘আমি চাই থাকতে’ গানটি এক কোটি চল্লিশ লাখবার দেখা হয়েছে। এতে ভীষণ আনন্দিত ফারিয়া। সাত মাসে নিজের গান থেকে এমন সাড়া পেয়ে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। এ গানে ঠোঁট মিলিয়ে, টিকটক ও ভিডিও তৈরি করে কাভার করেছেন অনেকে। শিল্পী হিসেবে এটা নুসরাত ফারিয়ার জন্য খুবই আনন্দের।

default-image

উচ্ছ্বসিত এই তারকা বলেন, ‘এত কম সময়ে গানটি থেকে এত এত সাড়া পেয়ে খুব ভালো লাগছে। ভালো লাগা আরও বেড়েছে, যখন দেখেছি, আমার গান অন্যরা গাইছেন, টিকটিক করে ভিডিও বানিয়ে ছাড়ছেন, ড্যান্স কাভার করছেন।’ সম্প্রতি আরও একটি গানের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ফারিয়া। জানালেন, দেশের বাইরে গানটির ভয়েজ রেকর্ডিং ও শুটিং হবে। করোনার কারণে আপাতত যাওয়া হচ্ছে না। তবে চলতি বছরের শেষের দিকে দেশের বাইরে যাওয়া হতে পারে।

default-image

করোনা মহামারির কারণে আটকে আছে ফারিয়ার শুটিং। জানালেন, জুন মাস থেকে ‘ভয়’ ও ‘বিবাহ অভিযান টু’ নামে কলকাতার দুটি ছবির শুটিং করার কথা ছিল। কিন্তু মহামারি পরিস্থিতির অবনতির কারণে তা এখন অনিশ্চিত। একই কারণে বাংলাদেশের দুটি ছবি ‘পাতাল ঘর’ ও ‘অপারেশন সুন্দরবন’–এর একটি করে গানের শুটিং করা হয়নি। জানা গেছে, গান দুটি শেষ হলেই ছবির কাজ শেষ করা যেত।

default-image

তবে বসে নেই ফারিয়া, বেশ কয়েকটি পণ্যের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন এখন। এরই মধ্যে সেসব পণ্যের বিজ্ঞাপনে অংশ নিয়েছেন। পাশাপাশি পড়ালেখা নিয়েও রয়েছে ব্যস্ততা। চলতি বছরের অক্টোবর মাসে তাঁর এলএলবি শেষ বর্ষের পরীক্ষা।

default-image
ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন