default-image

পোড়ামন ছবি দিয়ে জুটি হিসেবে রুপালি পর্দায় নাম লেখান সাইমন সাদিক ও মাহিয়া মাহি। এরপর তাঁরা অভিনয় করেন জান্নাত, আনন্দ অশ্রু ও আমার মা আমার বেহেশত ছবিতে। গত সোমবার দুপুরে মাহি জানান, গ্যাংস্টার, লাইভ ও নরসুন্দরী নামে তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তিনটি ছবিরই নায়ক সাইমন।
শাহীন সুমনের গ্যাংস্টার ছবিতে সাইমন ছাড়াও মাহির সঙ্গে দেখা যাবে শান্ত খানকে। মাহি জানান, গ্যাংস্টার ছবিটি ঈদুল আজহায় মুক্তি দেওয়া হবে আর লাইভ ছবিটি বাংলা নববর্ষে মুক্তি পাওয়ার সম্ভাবনা বেশি।

default-image

এই অভিনেত্রী বলেন, ‘ছবিগুলোর গল্প ভালো লেগেছে। ক্যামেরার সামনে দাঁড়ানোর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।’
লাইভ ও নরসুন্দরী ছবিটি পরিচালনা করবেন শামীম আহমেদ। লাইভ ছবির ২৭ জানুয়ারি নারায়ণগঞ্জে শুটিং শুরু হবে। পরিচালক জানান, টানা শুটিং করে ছবির কাজ শেষ করবেন।

বিজ্ঞাপন

এই ছবিতে অভিনয় শেষে সাইমন ও মাহি অংশ নেবেন গ্যাংস্টার সিনেমার শুটিংয়ে। সহশিল্পী সাইমন প্রসঙ্গে মাহি বলেন, ‘সাইমনের সঙ্গে কাজ করতে বরাবরই দারুণ লাগে। সহশিল্পীর বাইরে আমাদের দুজনের মধ্যে একটা চমৎকার বন্ধুত্বও আছে। ওর কেয়ারিং মনোভাব আমাকে মুগ্ধ করে। সাইমনের সঙ্গে অনেক আনন্দ নিয়ে কাজ করি।’

default-image

মাহির মুঠোফোন থেকেই কথা হয় সাইমনের সঙ্গে। তাঁরা দুজন তখন গ্যাংস্টার ছবির প্রযোজনা প্রতিষ্ঠানের কার্যালয়ে ছিলেন। সাইমন বলেন, ‘এখন পর্যন্ত চলচ্চিত্রে যে কয়জনের সঙ্গে অভিনয় করেছি, তার মধ্যে পর্দায় মাহির সঙ্গে আমার রসায়ন চমৎকার। ভক্তরা তেমনটাই জানিয়েছেন। অনেক দিন পর একসঙ্গে দুটি ছবিতে অভিনয়ের সুযোগ তৈরি হওয়াতে ভালো লাগছে।’

default-image
ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন