default-image

নুসরাত ফারিয়া নিজের চুল নিজেই বাঁধেন। আশপাশের সবাইকে তিনি নিজ দায়িত্বে সাজিয়ে–গুছিয়ে রাখেন। কেবল নিজের চুল বেঁধেই ক্ষান্ত দেন না। আরেক ঢালিউড তারকা, নুসরাত ইমরোজ তিশার চুলও বেঁধে দেন।

গতকাল শনিবার ছিল তিশার জন্মদিন। কিন্তু জন্মদিনে দেশে নেই তিনি। বঙ্গবন্ধুর বায়োপিকের শুটিংয়ের জন্য তিনি রয়েছেন ভারতের মুম্বাই। সেখানেই রয়েছেন ফারিয়াও।

default-image

শ্যাম বেনেগাল পরিচালিত এই ছবিতে তিশাকে দেখা যাবে বঙ্গবন্ধুর স্ত্রী ফজিলাতুন্নেছা রেণুর চরিত্রে। আর বড় পর্দায় ফারিয়া হবেন তাঁর কন্যা, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পর্দার এই মা–মেয়েকে দেখা গেল একটি ছবিতে। সেখানে ‘মেয়ে’ ‘মায়ের’ চুল বেঁধে দিচ্ছেন।

default-image

এই ছবির গল্প জানতে ফোন করা হলো ফারিয়াকে। বললেন, ‘এটা একেবারেই মজা করে তোলা। শট দিতে যাচ্ছিলাম। তিশা আপু বললেন, “চুলটা একটু বেঁধে দিয়ে যা তো।” আমি গেলাম। চুল বেঁধে দিলাম। এই তো। আমার আবার এগুলো খুব ভালো লাগে। আমি আশপাশের সবাইকে এ রকম সাজিয়ে–গুছিয়ে রাখতে পছন্দ করি। এটাই আমার পক্ষ থেকে জন্মদিনের উপহার।’

default-image
বিজ্ঞাপন

ফারিয়া বলেন, ‘পাঁচ–ছয় বছর আগে আমি একবার তিশা আপু আর ফারুকী ভাইয়ের ইন্টারভিউ করেছিলাম। এরপর আমি একবার তিশা আপুর অনুষ্ঠানে গিয়েছিলাম। আমি আর অপূর্ব ভাইয়া। এটুকুই। ঢাকায় এর বাইরে আমাদের সেভাবে আলাপ হয়নি। কিন্তু এখানে তিনি আমাকে মেয়ের মতোই আগলে রেখেছেন। আমরা একই হোটেলে আছি। পর্দার বাইরে বাস্তবেও তাঁর সঙ্গে আমার মা–মেয়ের স্নেহ আর বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছে।’ নিজের চুল কি নিজেই বাঁধেন? ফারিয়ার জবাবে এসেছে ইতিবাচক উত্তর।

default-image

দেশের গুণী অভিনেত্রী তিশা দেশে নেই, তাতে কী! দেশ থেকে উদযাপিত হয়েছে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর ‘কুইন’ আর তাঁর ‘ভাই বেরাদার’দের ‘ভাবি’র জন্মদিন। সেখানে তিশা অংশ নিয়েছেন ভিডিও কলে। মুম্বাইয়ের হোটেলেও কেক কেটে সহকর্মীরা উদযাপন করেছেন তিশার জন্মদিন।

default-image
ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন