ছবিতে বুবলী অভিনয় করবেন রোশানের বিপরীতে
ছবিতে বুবলী অভিনয় করবেন রোশানের বিপরীতে

শাকিব খানের বাইরে এসে বুবলী প্রথম অভিনয় করেন ‘ক্যাসিনো’ ছবিতে। দীর্ঘ ৯ মাস আড়ালে থাকার পর ফিরে এসেও যে ছবিতে চুক্তিবদ্ধ হন, সেটিও নিরবের সঙ্গে। এই ছবিতে বুবলীর দুই নায়কের বিপরীতে আরেকজন ছিলেন জিয়াউল রোশান। ‘চোখ’ নামের সেই ছবির রেশ কাটতে না কাটতেই রোশানের সঙ্গে আরেকটি ছবির ঘোষণা এসেছে। গতকাল সোমবার রাতে গুলশানের একটি রেস্তোরাঁয় ‘রিভেঞ্জ’ নামের ছবিটির সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বুবলী।

default-image

চলচ্চিত্রে শবনম বুবলীর অভিনয়জীবনের শুরুটা ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খানের হাত ধরেই। একসঙ্গে তাঁদের ১১টি ছবি মুক্তি পেয়েছে। মাস দুয়েক আগে ১২ নম্বর ছবিটি তপু খানের ‘লিডার: আমিই বাংলাদেশ’–এর ঘোষণা এলেও লকডাউন পরিস্থিতির কারণে শুটিং শুরু এখনো সম্ভব হয়নি। তবে পরিচালক জানিয়েছেন, ঈদের পরই ছবিটির শুটিং শুরু হয়ে টানা চলবে।

বিজ্ঞাপন

বুবলী জানালেন, ‘রিভেঞ্জ’ ছবিটিতে অভিনয়ের ব্যাপারে বেশ কয়েক দিন ধরেই কথাবার্তা চলছিল। গল্পটা শুনে তাঁর ভালো লেগেছে। তাই ছবিটিতে অভিনয়ের জন্য তিনি রাজি হয়েছেন। এর বাইরেও মিশা সওদাগর ছবিটিতে থাকার কারণেও তিনি সম্মত হয়েছেন। তিনি এ–ও বলেন, ‘আমার প্রথম ছবি “বসগিরি” হলেও প্রথম সেন্সর পাওয়া ছবি “শুটার”।যেটির প্রযোজক ইকবাল ভাই। এরপর “পাসওয়ার্ড”, “বীর”–এর পর আবার তাঁর প্রযোজনায় “রিভেঞ্জ” করতে যাচ্ছি। এটি নিঃসন্দেহে ভালো লাগার।’

default-image

এই ছবিতে বুবলী অভিনয় করবেন রোশানের বিপরীতে। সহশিল্পী প্রসঙ্গে তিনি বললেন, ‘খুব ভালো কাজ করেন রোশান। অত্যন্ত সম্ভাবনাময় একজন অভিনয়শিল্পী। আমার মনে হয়, ওর ভবিষ্যৎ খুবই উজ্জ্বল। কারণ, ওর মধ্যে কাজ করার সেই আগ্রহটা প্রবল। সব মিলিয়ে ছবিটি নিয়ে আমি বেশ ইতিবাচক।’ কথা বলার একপর্যায়ে নতুন ছবিটির জন্য বেশি বেশি প্রচারণার আশাও ব্যক্ত করেছেন উপস্থিত সাংবাদিকদের কাছে।

default-image

‘আমার সৌভাগ্য হয়েছে দুই বাংলার সুপারস্টার শাকিব খানের বিপরীতে কাজ করার মধ্য দিয়ে শুরুটা হওয়ার। একসঙ্গে আমাদের অনেকগুলো ছবি জনপ্রিয়তা পেয়েছে। তাঁর মতো বড় মাপের শিল্পীর সঙ্গে কাজ করতে পারাটা গ্রুমিংয়ের মতো। অনেক কিছুই শিখেছি। আমাদের আরেকটি ছবি, “লিডার: আমিই বাংলাদেশ”–এর শুটিং খুব শিগগিরই শুরু হবে, অসাধারণ একটি গল্পের। তবে এটাও ঠিক যে শিল্পী হিসেবে আমাদের সবার সঙ্গেই কাজ করা উচিত। শাকিব খানের সঙ্গে যখন কাজ করছিলাম, তখনো বলেছিলাম অন্যদের সঙ্গেও কাজ করতে চাই। কিন্তু গল্প কিংবা সেই ধরনের পরিবেশ হয়নি বলেই করা হয়নি। সবকিছু আমার পছন্দ হওয়াতে “রিভেঞ্জ”–এ কাজ করেছি।’

default-image

‘রিভেঞ্জ’ ছবির ঘোষণা অনুষ্ঠানে বুবলী, রোশান ছাড়াও উপস্থিত ছিলেন মিশা সওদাগর, এল আর খান সীমান্ত, আবদুল্লাহ জহির বাবু এবং ছবির প্রযোজক মোহাম্মদ ইকবাল, তিনি ছবিটির পরিচালক হিসেবে থাকবেন।

বিজ্ঞাপন
ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন