default-image

কাল বাদে পরশু শুক্রবার মুক্তি পাচ্ছে বীর ছবিটি। কিন্তু ছবির নায়িকা বুবলীকে ছবিটি নিয়ে প্রচার–প্রচারণায় কোথাও পাওয়া যাচ্ছে না। এর আগে তাঁর যতগুলো ছবি মুক্তি পেয়েছে, সবগুলো ছবি নিয়ে মুক্তির অনেক আগে থেকেই প্রচার–প্রচারণায় দেখা গেছে বুবলীকে। টেলিভিশন, পত্রিকা, ওয়েব পোর্টাল—সব জায়গায় ছবির প্রচার চালিয়েছেন তিনি।

ব্যতিক্রম এবারের বীর ছবির ক্ষেত্রে। এ ছবির শুটিংয়ের পর থেকেই ছবির প্রচারণায় কোথাও পাওয়া যাচ্ছে না তাঁকে। ছবিটির পোস্টার লুক, টিজার, ট্রেলার ইউটিউবে প্রকাশিত হয়েছে। সেগুলো নিয়েও সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর কোনো যোগ নেই, একেবারেই নীরব তিনি।

নিজের ছবি মুক্তির আগে তাঁর নীরবতা নিয়ে চলচ্চিত্রপাড়ায় অনেকেই সন্দেহ করছেন তাহলে কি শাকিব খানের সঙ্গে তাঁর দূরত্ব বেড়েছে? নাকি অন্য কোনো কারণ আছে? আবার কেউ কেউ বলছেন, বুবলী শুটিং শেষ করেই ব্যক্তিগত কাজে লম্বা সফরে দেশের বাইরে পাড়ি দিয়েছেন। এ কারণেই ছবির প্রচারের সঙ্গে তাঁর সংশ্লিষ্টতা নেই।

default-image

এ ব্যাপারে ছবির নায়ক ও ছবির অন্যতম প্রযোজক শাকিব খানের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘প্রচার–প্রচারণায় কে থাকল, না থাকল সেটা নিয়ে ভাবছি না। আমি শাকিব খান থাকলেই হবে।’ বুবলী শাকিবের আগের ছবিগুলোর প্রচারেও ছিলেন না বলে দাবি করেন শাকিব খান। ছবির আরেক প্রযোজক মোহাম্মদ ইকবাল জানান, শুটিং শেষ করে দেশের বাইরে গেছেন বুবলী। তবে কোন দেশে গেছেন, তা তিনি জানেন না।

দেশের বাইরে বা দেশে থাকলে ফেসবুক–ইনস্টাগ্রামে তো প্রচার–প্রচারণায় কোনো বাধা নেই। তাহলে ছবির প্রচারে নেই কেন—এমন প্রশ্নে প্রযোজক ইকবাল নিজের প্রশ্ন করেন, কোথাও কি সে ছবির প্রচার চালাচ্ছে না? পরক্ষণে তিনি আবার বলেন, ‘হয়তো তাহলে ছবিসংশ্লিষ্ট কারও কাছ থেকে কোনো কষ্ট পেয়ে থাকতে পারে। এ কারণে ছবির প্রচারে নেই।’ এ ব্যাপারে কথা বলার জন্য মুঠোফোনে কয়েকবার যোগাযোগ করা হলেও ফোন ধরেননি বুবলী। ফেসবুকে খুদে বার্তা পাঠালেও সাড়া মেলেনি।

বিজ্ঞাপন
মন্তব্য করুন