default-image

বিশেষ দিবসে ঢালিউড তারকা শাকিব খানের ফেসবুক পেজে পোস্ট থাকেই। আজ মে দিবসে নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মসের ফেসবুক পেজ থেকে বিশ্বের সব শ্রমজীবী মানুষকে সম্মান জানিয়ে একটি পোস্ট করেছেন শাকিব খান। সেখানে শ্রমিকদের সত্যিকারের নায়ক বলে আখ্যায়িত করেছেন বড় পর্দার এই নায়ক।
শাকিবের প্রযোজনা প্রতিষ্ঠানের ফেসবুকে লেখা হয়েছে, ‘শ্রমিক শ্রেণিকে মর্যাদা আর সম্মানের দৃষ্টিকোণ থেকে দেখতে হবে। কারণ, তাঁদের অক্লান্ত পরিশ্রমেই ভালো থাকি আমরা। ভালো থাকে দেশ। তাঁরাই আমাদের সত্যিকারের নায়ক।’ এই পোস্টে শ্রমিকদের ন্যায্য অধিকার নিয়েও কথা বলা হয়েছে। তিনি বলেন, ‘শ্রমিকদের ভালো রাখতে, তাঁদের ন্যায্য শ্রম অধিকার যথাযথভাবে বাস্তবায়ন হওয়া প্রয়োজন।’

প্রবাসী শ্রমিকদের কথাও বাদ দেননি তিনি। পোস্টটির শেষ অংশে তিনি লিখেছেন, ‘নিশ্চিত হোক শ্রমিকের নিরাপদ কর্মপরিবেশ। সুস্থ থাকুক সকল শ্রমজীবী মানুষ, উন্নত হোক দেশ। জয় হোক মানবতার, জয় হোক মেহনতি মানুষের। মহান মে দিবসে দেশ ও প্রবাসের শ্রমজীবী মানুষদের জানাই শুভেচ্ছা।’

বিজ্ঞাপন
default-image

শাকিব খান সর্বশেষ শুটিং করেছেন ‘অন্তরাত্মা’ সিনেমার। এই ছবির পরিচালক ওয়াজেদ আলী। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার অভিনয়শিল্পী দর্শনা বণিক। ছবিতে আরও অভিনয় করছেন অরুণা বিশ্বাস, ঝুনা চৌধুরী, এস এম মহসীন, শাহেদ শরীফ খান, মারুফ প্রমুখ। ছবিটি পবিত্র ঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতিতে তা অনিশ্চিত হয়ে পড়েছে।

শাকিব খান এই মুহূর্তে প্রস্তুতি নিচ্ছেন তপু খানের পরিচালনায় ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার জন্য। চলছে ছবির প্রি-প্রোডাকশনের কাজ। ঈদের পর লকডাউন পরিস্থিতি শিথিল হলেই এ ছবির শুটিং শুরু হবে। তবে ছবি সংশ্লিষ্ট আরেকটি সূত্রে জানা গেছে, ঈদের আগেও ছবিটির শুটিং শুরু হতে পারে। এ ছবির মাধ্যমে আবারও বড় পর্দায় দেখা মিলবে শাকিব-বুবলী জুটির। এটিই এই পরিচালকের প্রথম ছবি।

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন