বিজ্ঞাপন
বিজ্ঞাপন

একসময় সাধারণ দর্শকদের মতো তারকারাও পরিবার নিয়ে সিনেমা দেখতে যেতেন নিয়মিত। এখন তেমন দৃশ্য দেখা যায় না। এ ব্যাপারে এই নায়ক বলেন, ‘অনেক দিন ধরেই বাংলা সিনেমার দিন খারাপ যাচ্ছে। আবার একেবারেই যে ভালো সিনেমা হচ্ছে না, তা–ও নয়। তবে সংখ্যা বাড়াতে হবে। তা ছাড়া সিঙ্গেল স্ক্রিনে পরিবার নিয়ে সিনেমা দেখার পরিবেশ আগের মতো নেই।

default-image

এখন যদি সিনেপ্লেক্সের সংখ্যা বাড়ানো হয়, তাহলে সেই আগের অভ্যাস আবার ফিরে আসবে সবার মাঝে। কারণ, দিন বদলে গেছে, ভালো পরিবেশে সবাই সিনেমা দেখতে চান। আমাদের একজন পরিচালক দীর্ঘদিন ধরে সারা দেশে তিন শ আসনের এমপির কাছে তিন শ সিনেপ্লেক্স করার দাবি করে আসছেন। এটি সিনেমার জন্য খুবই গুরুত্বপূর্ণ ব্যাপার। যদি কখনো এই দাবি বাস্তবায়িত হয়, তাহলে আমাদের সিনেমা নিয়ে আর ভাবতে হবে না।’

আগে নিয়মিতই সিনেমা দেখা হতো মৌসুমীর। প্রেক্ষাগৃহে গিয়ে ওমর সানীর সঙ্গে ‘এক কাপ চা’ সিনেমাটি দেখা হলেও ওমর সানী ছাড়া ছেলেমেয়েকে সঙ্গে নিয়ে সর্বশেষ ‘পোড়ামন ২’ ছবিটি প্রেক্ষাগৃহে গিয়ে দেখেছেন তিনি। মৌসুমী বলেন, ‘আমি কিন্তু পরিবার নিয়ে নিয়মিতই সিনেমা দেখতে চাই, দেখতামও। কিন্তু সানী অনেক সময় ব্যস্ততার কারণে সময় বের করে যেতে পারে না। এ জন্য আগের মতো পরিবার নিয়ে আর নিয়মিত সিনেমা দেখা হয় না। আবার এটাও ঠিক যে এখন জীবন–জীবিকার জন্য সবার ব্যস্ততা বেড়েছে।’ তবে এই নায়িকার কথা, মানুষ ব্যস্ততার ফাঁকে বিনোদন নিতে চায়। তার জন্য আবার নিশ্চিন্ত মনে, ভালো পরিবেশে সিনেমা দেখার ব্যবস্থাটাও দরকার।

default-image

এই অভিনেত্রী বলেন, ‘আগে যেমন একটা জেলা শহরে চার-পাঁচটা সিনেমা হল ছিল, এখন অনেক শহরে আর কোনো সিনেমা হলই নেই। এখন প্রতিটি শহরে চার-পাঁচটা নয়, একটা করেও যদি সিনেপ্লেক্স তৈরি যদি হয়, তাহলে শহর, শহরতলি ও গ্রামের মানুষ পরিবার নিয়ে সিনেমা দেখার পরিবেশ পাবেন। এটি এখন আমাদের সিনেমার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ব্যাপার।’

default-image

এদিকে প্রায় দুই মাস মা ও ছোট বোনের সঙ্গে কাটিয়ে গত শনিবার যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন মৌসুমী। এসেই শুটিং শেষ হওয়া ‘সোনার চর, ‘দেশান্তর’ ও ‘ভাঙন’ নামে  তিনটি ছবির ডাবিংয়ের প্রস্তুতি নিচ্ছেন। পাশাপাশি ‘কানা গলি’ নামে একটি নতুন ছবির শুটিংও শুরু করবেন। মৌসুমী বলেন, ‘তিন-চার দিনের মধ্যে পর্যায়ক্রমে শুটিং শেষ হওয়া ছবিগুলোর ডাবিংয়ে অংশ নেব। তারপর “কানা গলি” ছবিটির শুটিং শুরু করব।’  ‘কানা গলি’ ছবিতে মৌসুমীর বিপরীতে অভিনয় করবেন ওমর সানী।

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন