‘ফ্যামিলিতে ক্রাইসিস’ বাড়াতে ফারুক আহমেদ

‘ফ্যামিলিতে ক্রাইসিস’ নাটকের একটি দৃশ্য
‘ফ্যামিলিতে ক্রাইসিস’ নাটকের একটি দৃশ্য সংগৃহীত
বিজ্ঞাপন
মূলত পরিবারে ঝামেলা বাধাতেই তিনি ঢাকায় আসছেন। পরিবারের প্রত্যেক সদস্যের খুঁত খুঁজে বের করাই হবে তাঁর কাজ। এ চরিত্রের নাম খায়ের।

ফ্যামিলির ক্রাইসিস আরও বাড়িয়ে দেবেন তিনি। মূলত পরিবারে ঝামেলা বাধাতেই তিনি ঢাকায় আসছেন। পরিবারের প্রত্যেক সদস্যের খুঁত খুঁজে বের করাই হবে তাঁর কাজ। এ চরিত্রের নাম খায়ের। জনপ্রিয় ধারাবাহিক ‘ফ্যামিলি ক্রাইসিস’–এ যুক্ত হচ্ছে চরিত্রটি। এ চরিত্রে অভিনয় করবেন ফারুক আহমেদ।

default-image

সম্প্রতি রাজধানীর উত্তরায় নাটকটির শুটিংয়ে অংশ নিয়েছেন অভিনেতা ফারুক আহমেদ। জনপ্রিয়তা পাওয়া এই ধারাবাহিকে যুক্ত হতে পেরে ভালো লাগছে তাঁর। এই অভিনেতা জানান, নাটকটির নির্মাতার সঙ্গে আগেও অনেক কাজ করেছেন তিনি। ফলে তাঁদের বোঝাপড়া ভালো।

নাটকের গল্পে অভিনেতা শহীদুজ্জামান সেলিমের চাচার ভূমিকায় অভিনয় করবেন তিনি, যিনি গ্রাম থেকে ঢাকায় আসেন। নিজের চরিত্র সম্পর্কে ফারুক আহমেদ বলেন, ‘ফ্যামিলি ক্রাইসিস নাটকের সংকট আরও বাড়িয়ে দেবে খায়ের চরিত্র। পরিবারের মধ্যে ঝামেলা বাধাতেই ঢাকায় আসবে সে। বাকিটা বলতে চাই না।’

default-image
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

নির্মাতা মোস্তফা কামাল রাজ বলেন, ‘ফারুক ভাইয়ের (ফারুক আহমেদ) চরিত্রটি খুবই মজার। দর্শকদের জন্য চমক থাকবে চরিত্রটায়। এই চরিত্র নিয়ে আমি এখনই কিছু বলতে চাই না। দর্শক তাকে স্ক্রিনেই দেখুক।’ সপ্তাহের প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে এনটিভিতে দেখানো হয় ‘ফ্যামিলি ক্রাইসিস’।

ধারাবাহিকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন শর্মিলী আহমেদ, শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, রুনা খান, মুকিত জাকারিয়া, শবনম ফারিয়া, সোহেল খান, মনিরা মিঠু, সারিকা সাবাহ, শামীম হাসান সরকার, তামিম মৃধা, রাইসা, সৌমিক প্রমুখ।

default-image
বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন