বিজ্ঞাপন
বিজ্ঞাপন

অমি জানালেন, এরই মধ্যে কাজের প্রস্তুতি শুরু করেছেন তিনি। অমি বলেন, ‘চতুর্থ সিজনের চরিত্রগুলোর ডিজাইন থেকে শুরু করে নানা ধরনের কাজ করছি। তা ছাড়া গল্পের মধ্যে কী কী ধরনের ঘটনা থাকতে পারে, কী কী থাকলে ভালো হবে—এসব ভাবছি, লিখছি।’
কবে নাগাদ কাজটি শুরু হবে? অমি বলেন, ‘কাজ তো শুরু হয়েই গেছে। গল্প, চরিত্রগুলোর উন্নয়ন, এসব নিয়ে কাজ করছি। সবকিছু ঠিক থাকলে শুটিং এ বছরই শুরু হতে পারে।’ গল্পের ধারাবাহিকতা থাকলেও নতুন কিছু যোগ হতে পারে নতুন সিজনে। পাশাপাশি কাবিলা, পাশা, শুভ, হাবু, অন্তরাসহ জনপ্রিয় অনেক চরিত্রই থাকবে। সঙ্গে যোগ হবে আরও কিছু নতুন চরিত্র।

default-image

‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের বেশ কয়েকটি চরিত্র আলোচিত। নাটকটিতে কাবিলার প্রেমিকা রোকেয়া চরিত্রটি দর্শক এখনো দেখেননি। শুধু ফোনে তাঁর কণ্ঠ শুনেছেন। তারপরও দর্শক গ্রহণ করেছেন এই তরুণীকে। চতুর্থ সিজনে চরিত্রটি নিয়ে নতুন ভাবনা আছে, জানালেন অমি। তিনি বলেন, ‘দর্শক পর্দায় না দেখে শুধু ফোনে সংলাপ শুনেই রোকেয়াকে পছন্দ করেছেন। এ এক দারুণ ব্যাপার। কে এই রোকেয়া, চরিত্রটি নিয়ে দর্শকের আগ্রহের সীমা নেই। তাঁরা পর্দায় দেখতে চান এই নারীকে। নতুন সিজনে রোকেয়ার অবস্থান কী হবে, তা এখনই বলতে চাননি পরিচালক। তবে এটুকু বললেন, ‘রোকেয়া এবার ফোন থেকে বেরিয়ে আসতে পারে।’

default-image

২০১৮ সালের ২৬ জানুয়ারি চ্যানেল নাইনে দেখানো হয় ব্যাচেলর পয়েন্টের প্রথম মৌসুম। পরে এটি প্রচারিত হয় চ্যানেল নাইনের ইউটিউব চ্যানেলে। দ্বিতীয় ও তৃতীয় মৌসুম দেখানো হয় বাংলাভিশনে। এগুলো পরে পাওয়া যায় ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে।
তিন মৌসুম মিলিয়ে ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের পর্বসংখ্যা ২২৩। এতে অভিনয় করেছেন আবদুল্লাহ রানা, মুনিরা মিঠু, মারজুক রাসেল, সরাফ আহমেদ জীবন, জিয়াউল হক পলাশ, তৌসিফ মাহবুব, শামীম হাসান সরকার, মিশু সাব্বির, সুমন পাটোয়ারি, চাষী আলম, ফারিয়া শাহরীন, রিয়া প্রমুখ।

নাটক থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন