বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

সে ধরনের গল্পের চিত্রনাট্য কি এবার পেয়েছেন?

স্বপ্ন তোমার জন্য মূলত রোমান্টিক কমেডি। কোনো কোনো জায়গায় দর্শকের কাছে চরিত্রটি স্বপ্নের মতো মনে হবে। সিনেমার ধাঁচেই কাজটি হয়েছে। এ কারণেই কাজটি করেছি। আমার বিশ্বাস, ঈদের কাজ হিসেবে টেলিছবিটি দর্শকের কাছে উপভোগ্য হবে।

default-image

প্রথম কাজ হিসেবে অভিজ্ঞতা কেমন?

পরিচালক জানতেন এটি আমার প্রথম কাজ। কিন্তু আমার সহশিল্পীরা বুঝতেই পারেননি। কাজ শেষ করার পর তাঁরা যখন শুনলেন, এটি আমার প্রথম কাজ, সবাই অবাক হয়েছেন। আরেকটি অভিজ্ঞতা হলো, সকালে আমরা শুটিংয়ে ঢুকেছি, পরের দিন–রাত পার করে ভোরবেলায় শুটিং শেষ করেছি। টানা কাজ।

সিনেমায় কাজ করবেন না?

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হওয়ার পরপরই তিনটি ছবিতে কাজের প্রস্তাব পেয়েছিলাম। পছন্দ হয়নি, এ জন্য করিনি। এখন দুটি চিত্রনাট্য হাতে আছে। কথাবার্তা চলছে। চূড়ান্ত হলে জানাব।

default-image

আর কী করছেন?

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগে পড়ছি। পাশাপাশি চট্টগ্রাম শিল্পকলার সঙ্গে জড়িত। দীর্ঘদিন থেকে শিল্পকলাকেন্দ্রিক একটি সংগঠনের সঙ্গে আছি। নৃত্য ও আবৃত্তি করি। পেইন্টিং ও গ্রাফিকসের কাজও করি। আমার একটি ই-কমার্স ব্যবসা আছে। ‘দ্য স্মাইল’ নামে একটি চ্যারিটি ফাউন্ডেশনও আছে। গত বছর লকডাউনে সারা দেশে ছয় শতাধিক মানুষকে শুকনা খাবার দিয়েছি। ছোটখাটো চিকিৎসা সরঞ্জামও দিয়েছি। গত রোজায় প্রায় ৪০০ মানুষকে ইফতার করিয়েছি। এই দাতব্যকাজের জন্য মিস ওয়ার্ল্ড ওয়েবসাইটে আমাকে নিয়ে নিউজও করেছে।

default-image
আলাপন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন