বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জীবনসঙ্গী হিসেবে কেমন ছেলে পছন্দ?

অবশ্যই ভালো ছেলে। সৎ ও সাদামাটা। আমার কাজের প্রতি আন্তরিক থাকবে। আমাকে বুঝতে হবে।

default-image

নতুন একটি সিনেমার শুটিংয়ের কথা বলেছিলেন...

মাঝে পরিচালকের অসুস্থতা ও লোকেশন খোঁজার কারণে শুটিং স্থগিত হয়। আগামী বৃহস্পতিবার থেকে শুটিং শুরু হবে।

বলিউডের সিনেমায় অভিনয় করবেন না, খবরটি প্রকাশের পর সবার কাছ থেকে কেমন প্রতিক্রিয়া হয়েছে?

আমার দেশের সবাই তো আমার বোল্ড ডিসিশনের কারণে সাধুবাদ জানিয়েছেন। আমি কিন্তু মোটেও ইচ্ছে করে এমনটা করিনি। গল্পের সঙ্গে নিজেকে মানিয়ে নিতে না পারার কারণে এ সিদ্ধান্ত নিতে হয়েছে।

প্রশংসার পাশাপাশি কেউ কি বলেনি, মিম এটা তোমার ভুল হয়েছে?

এ রকমও বলেছে অবশ্য। কেউ কেউ তো বলেছেন, তোমার ভবিষ্যতে বলিউডে কাজ করাটা টাফ হবে। তবে আমি তা মোটেও বিশ্বাস করি না। আমি শুধু আমার না করার সিদ্ধান্ত জানিয়েছি, গল্প বা অন্য কিছু তো কাউকে বলিনি। প্রথম আলোয় খবরটি প্রকাশের পর ভারতের কয়েকটি সংবাদমাধ্যমও আমার সঙ্গে যোগাযোগ করেছে। কিন্তু আমি আর বিষয়টি নিয়ে কথা বাড়াতে চাইনি। তবে আমি মনে করে, বলিউডে যদি নেক্সট কোনো গল্পে আমাকে দরকার পড়ে অবশ্যই তাঁরা যোগযোগ করবেন।

আপনি কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। এমন কোনো চরিত্রে অভিনয়ের স্বপ্ন অপূর্ণ রয়ে গেছে...

আফসোস, অনেক ধরনের চরিত্রে অভিনয় করতে পারিনি। আমার দেশের নারীর সংগ্রাম ও সফলতার সত্যিকারের গল্প আমাকে খুব টানে। গ্ল্যামারের চেয়ে যেখানে চরিত্রটাই প্রাধান্য পাবে, তেমন সব চরিত্রে অভিনয়ের ভীষণ ইচ্ছে। পাশের দেশ ভারতে কিন্তু এ ধরনের গল্পে হরহামেশাই কাজ হয়।

default-image

চলচ্চিত্রে কাজের ক্ষেত্রে কোনো রকমের বাধা বা আক্রোশে পড়েছিলেন।

হুম। আমাকে নিয়ে অনেক নোংরা পলিটিকস হয়েছিল। একজন ছিলেন এ ব্যাপারে এগিয়ে। আমি অবশ্য ওসবে মাথা ঘামাইনি। চলচ্চিত্র বাদ দিয়ে নাটকে অভিনয়ে ব্যস্ত হই। নিজের মতো করে কাজ করেছি। আজ আমি কোথায় আর তিনি কোথায়। এখন তো আমি চলচ্চিত্রে সমানতালে কাজ করছি।

করোনায় এখন সবকিছু স্বাভাবিক। কোথাও কি ঘুরতে গেছেন?

না, মন চাইছে ঘুরতে যাওয়ার। কিন্তু কাজের কারণে এই মুহূর্তে সম্ভব হচ্ছে না। তবে আগামী মাসে মায়ের চিকিৎসার জন্য ভারতে যাব। তখন হয়তো ঘোরাঘুরি করব।

আলাপন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন