বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

নিজের পছন্দের কাজ কী কী?

ব্যাঙের ছাতা, হ্যালো শুনছেন, অবসর, কায়কোবাদ; ফিচার ফিল্ম সাহসিকাসহ বেশ কয়েকটি কাজ একটু আলাদা করে আমার পছন্দের তালিকায় আছে। তবে ঈদের সব কটি কাজই বেছে বেছে করা।

default-image

বেশ কয়েক বছর অপূর্ব ও নিশোর সঙ্গে জুটি বেঁধে একচেটিয়া কাজ করেছেন। কিন্তু এক বছর হলো মোশাররফ করিম, তাহসান ও জোভানের সঙ্গেও কাজ করছেন। জুটি ভাঙলেন কেন?

আমার কাছে মনে হয়েছে, সহশিল্পীর এ ধরনের ভিন্নতা থাকা ভালো। দর্শকও পছন্দ করেন। কারণ, ভিন্ন ভিন্ন শিল্পীর সঙ্গে কাজ করলে কাজে ভিন্নতা আসে। দর্শকও ভিন্ন স্বাদের কাজ দেখার সুযোগ পান। যেমন গত ঈদের মোশাররফ করিমের সঙ্গে শেষটা অন্য রকম ছিল ও জোভানের সঙ্গে আফ্রিকান বউ নাটক দুটি আলোচিত হয়েছে দর্শক মহলে। গল্পের প্রয়োজনে ভিন্ন ভিন্ন সহশিল্পী থাকতেই পারে।

default-image

ঈদে কী করছেন?

তেমন কোনো আয়োজন নেই। তবে নতুন বাসা নিয়েছি। এখনো উঠিনি। ঈদ উপলক্ষে আমার ঘরটি নিজের মতো করে সাজিয়েছি। দু-এক দিনের মধ্যেই নতুন বাসায় উঠব।

default-image

আর ঈদের দিন?

এবার ঈদের আগের দিন কোনো শুটিং রাখিনি। তিন দিন আগেই শুটিং শেষ করেছি। ঈদের দিন মাকে সহযোগিতা করতে রান্না করার পরিকল্পনা করেছি। গরুর মাংসের বিশেষ কিছু আইটেম নিজ হাতে রান্না করব। ঈদের দিন বাসায় বোন ও বোনের বাচ্চারা আসবে। সবার সঙ্গে গেট টুগেদার হবে। আবহাওয়া ভালো থাকলে সন্ধ্যার পর সবাইকে নিয়ে ঘুরতে বের হব। এতটুকুই।

default-image

ঈদের পর কাজের প্রস্তুতি কী?

ঈদের পরপরই এবার কাজ করব না। মাসখানেকের বিরতি নিতে পারি। লকডাউন উঠে গেলে দেশের বাইরে ঘুরতে যাব। সব সময়ই কাজের বিরতির সময়টা ভ্রমণ করে কাটাই। ভ্রমণ আমার খুব প্রিয়।

default-image
আলাপন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন