>পূজা চেরী অভিনীত জ্বীন ছবির শুটিং শেষ। এখন মুক্তির পালা। সাইকো নামের নতুন একটি ছবিতে প্রথমবারের মতো রোশানের বিপরীতে কাজ করছেন এই অভিনেত্রী। পাশাপাশি শান নামের আরেকটি ছবিরও শুটিং চলছে। শুটিংয়ের ফাঁকে ফাঁকে উচ্চমাধ্যমিক প্রথম বর্ষের চূড়ান্ত পরীক্ষার প্রস্তুতিও নিচ্ছেন। পড়ালেখা, অভিনয়সহ কেমন চলছে অন্যান্য কাজ, জানালেন প্রথম আলোকে।
default-image

রোশানের বিপরীতে প্রথম অভিনয়। অভিজ্ঞতা কেমন?
রোশান সহশিল্পী হিসেবে দারুণ। তাঁর সঙ্গে আগেই পরিচয় ছিল। একসঙ্গে কাজ না হলেও আগে থেকে আমাদের মধ্যে ভালো সম্পর্ক। ফলে কাজটি করা সহজ হয়েছে দুজনের জন্যই।

‘সাইকো’ ছবিতে কী ধরনের চরিত্রে অভিনয় করেছেন?
আমি ‘জাহান’ চরিত্রটি করছি। চঞ্চল একটি মেয়ে। আমার মা–বাবার চরিত্র করেছেন শহীদুজ্জামান সেলিম ও রোজী সেলিম। বাবা মন্ত্রী। মন্ত্রীর মেয়ে হওয়ায় জাহান কাউকে পরোয়া করে না। চরিত্রটিতে বেশ মজা করে অভিনয় করেছি।

শুটিংয়ে মজার কোনো অভিজ্ঞতা...
একটি দৃশ্যের কথা না বললেই নয়। চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকত থেকে প্রায় দুই কিলোমিটার দূরে সমুদ্রের ভেতরে জাহাজ নোঙর করা আছে। সন্ত্রাসীদের পাকড়াও করতে আমি আর রোশান স্পিডবোটে করে সেখানে যাব, এমন একটি দৃশ্য। আমি সাঁতার জানি না। স্পিডবোটে ওঠার পরই ভয় পেয়ে গেলাম। মনে মনে ভাবছিলাম, কোনো কারণে যদি স্পিডবোট উল্টে যায়, তাহলে আমার কী হবে! জাহাজে পৌঁছানোর আগ পর্যন্ত ভয়ে ভয়ে ছিলাম।

‘শান’ ছবিতে আপনি সংগীতশিল্পী...
এই ছবিতে বেশ কয়েকটি দৃশ্যে মঞ্চে পারফর্ম করতে হয়েছে আমাকে। আগে এ ধরনের চরিত্রে কাজ করিনি। তবে চরিত্রটি সম্পর্কে জেনেছি। সমস্যা হচ্ছে না। কারণ বেশ কয়েকজন সংগীতশিল্পী আমার কাছের বন্ধু। তাঁদের দেখছি, তাঁদের কাছ থেকে চরিত্রটি বোঝার চেষ্টা করছি। ইউটিউব থেকেও বিভিন্ন কনসার্ট দেখে শিল্পীদের অঙ্গভঙ্গি শিখছি।

জাজ মাল্টিমিডিয়ার বাইরে গিয়ে ‘শান’ ও ‘সাইকো’ ছবিতে অভিনয় করছেন। এখন থেকে কি নিয়মিতই জাজের বাইরের ছবি করবেন?
এক বছর আগেই এ অনুমতি পেয়েছি। তবে জাজের ছবির কাজ আগে করতে হবে। ফাঁকে ফাঁকে অন্য ছবিতে কাজ করব।
ভালোবাসা দিবসে ‘জ্বীন’ মুক্তি দেওয়ার কথা...
শুনছি মুক্তির তারিখ পাল্টানো হবে। কারণ মুম্বাইতে ছবিটির শেষদিকের কাজ চলছে। নতুন মুক্তির তারিখ জানি না।
নতুন কোনো ছবিতে কাজের কথাবার্তা চলছে?
কথাবার্তা বলছি না এখন। যে দুটি ছবির শুটিং চলছে, ওই দুটি নিয়েই থাকতে চাই আপাতত। তা ছাড়া মার্চ মাসে আমার উচ্চমাধ্যমিক প্রথম বর্ষের চূড়ান্ত পরীক্ষা। পরীক্ষার পর নতুন কাজ হাতে নেব।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0