বিজ্ঞাপন

ঈদে কোথায় বেড়াতে গিয়েছিলেন?

ভাবছিলাম বাসা থেকে বের হব না। পরিবারের সবাই বললেন, বাইরে বের হলে মন ভালো হবে। পরে চাচা, ফুফু ও বন্ধুদের বাসায় গিয়েছিলাম। তাদের সঙ্গে সময় কাটিয়ে ভালো লেগেছে।

আড্ডায় মূলত কী নিয়ে আলাপ হলো?

আড্ডা আমার ভীষণ পছন্দের। আড্ডায় কাজ নিয়ে কোনো কথা বলি না। জীবনের বিভিন্ন বিষয় নিয়ে কথা হয়। করোনা পরিস্থিতিতে কে কেমন আছেন, কে টিকা নিল কে নিল না, করোনায় কে কী করছেন, সেগুলো নিয়ে কথা হয়। একদমই পারিবারিক বিষয় নিয়ে আমরা আলোচনা করি।

default-image

প্রতিটি আড্ডায় দেখলাম নতুন পোশাক? ঈদে কয়টা পোশাক কিনেছেন?

এগুলোর কিছু আগের কেনা। কিছু এবার ঈদ উপলক্ষে আমার বোন বানিয়ে দিয়েছে। সে একজন ডিজাইনার। আমি এবার কোনো শপিং করিনি।

ঈদে সালামি বেশি দিয়েছেন, নাকি পেয়েছেন?

চাচা–ফুফুরা সালামি দিয়েছেন। যা পেয়েছি তার দ্বিগুণের বেশি দিতে হয়েছে। সালামি দেওয়া এবং নেওয়া দুটোই আমার ভালো লাগে। মাঝে মাঝে খারাপ লাগে, বড় হয়ে যাচ্ছি বলে অনেকে সালামি দিতে চান না।

ঈদের কাজগুলো থেকে কেমন সাড়া পাচ্ছেন?

ঈদে একযোগে সম্প্রতি চারটি টেলিভিশনে দেখিয়েছে ‘আলিবাবা ও চার্লিচার’ নামে একটি ওয়েব ফিল্ম। গতকাল দেখিয়েছে ‘প্রেমিকা আবশ্যক’ নামে একটি নাটক। দুটো কাজ থেকেই বেশ সাড়া পাচ্ছি। আমাকে নিয়ে ফেসবুকের বিভিন্ন গ্রুপে কতটা আলোচনা হলো, নাটকের কত ভিউ হলো, সেসব নিয়ে মাথা ঘামাই না। আমি আমার কাজটা করে যাই। সিনিয়ররা অভিনয়ের প্রশংসা করলে খুশি হই।

default-image

ঈদে আপনার অভিনীত নাটক ছাড়া অন্য কোনো নাটক দেখেছেন?

দেখা হয়নি। যেটা দেখতে ইচ্ছে হয়, সেটা সময় বের করে দেখি। বেশির ভাগ নাটকই দেখতে কেন যেন কোনো এক্সাইটমেন্ট পাই না। নাটকগুলো আমাকে টানে না। তবে দেশের বিকল্পধারার বেশির ভাগ সিনেমাই আমি হলে গিয়ে দেখি।

গত বছর লকডাউনে ছবি আঁকা, নাচ ও বইপড়া নিয়ে ব্যস্ত ছিলেন, এবার ব্যস্ততা কী নিয়ে?

আমি কখনোই সময় নষ্ট করি না। কিছু না কিছু করার চেষ্টা করি। আমার আঁকা ছবি প্রশংসিত হওয়ার পর এখন সময় নিয়ে আরও ভালো আঁকতে চেষ্টা করি। আর নাচগুলো একটু প্রফেশনালভাবে করছি, যেন অনেক দিন থেকে যায়। আমার যেহেতু বই পড়ার পাশাপাশি লেখালেখির অভ্যাস আছে। প্রতিটি বইমেলায় একটি করে বই প্রকাশ পায়। কিছু সময় লিখেও কাটিয়ে দিই।

default-image

আবার কাজে ফিরবেন কবে?

লকডাউনের আগেই শুটিং করেছিলাম। ঈদের আগের দিন পর্যন্ত ডাবিং ছিল। আবারও কিছু কাজের ব্যাপারে কথা হচ্ছে। পরিস্থিতি বুঝেই শুটিংয়ে ফিরব।

default-image
আলাপন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন