বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এরপর বন্ধুদের সঙ্গে সরাসরি কথা বলে তাঁদের দেওয়া কিছু সূত্র ধরে গল্প বুনেছেন। এবার যেহেতু সময় কম, তাই একার বদলে কয়েকজনকে সঙ্গে নিয়ে দ্বিতীয় সিজনের গল্প লিখতে চান।

default-image

যেমন হবে দ্বিতীয় সিজন
এপির সঙ্গে আলাপে দ্বিতীয় সিজনের গল্প বিষয়েও একটা ইঙ্গিত দিয়েছেন হং দুং ইয়ক। তিনি বলেছেন, গল্পটা তাঁর মাথায় আছে। কেমন হবে এখনই বলা মুশকিল। তবে সং গি হুন (মূল চরিত্র) আবার ফিরে আসবে। এবার সে নিপীড়িত ব্যক্তিদের হয়ে কিছু একটা করবে। আধুনিক পুঁজিবাদী সমাজে গি হুনের সে চেষ্টা হবে দুঃসাহসিক।
প্রথম সিজনের অনেক চরিত্রই বিভিন্ন পর্বে মারা গেছে।

default-image

দ্বিতীয় সিজনে ফ্ল্যাশব্যাকে ফিরবে তারা। এ ছাড়া এবার বেশির ভাগ চরিত্রই থাকবে নতুন। তবে সিরিজটি যেহেতু তুমুল জনপ্রিয়তা পেয়েছে, তাই বিশ্বের নানা প্রান্তের দর্শকের কাছে পরিচিত, এমন কাউকে দ্বিতীয় সিজনে মূল চরিত্রগুলোর মধ্যে রাখা হবে। হং দুং বলেছেন, হতে পারেন তিনি ‘ট্রেন টু বুসান’খ্যাত গং ইয়ু।

শুধু যে তারকাখ্যাতির কারণেই গং ইয়ু থাকছেন, তা কিন্তু নয়। প্রথম সিজনে তিনি ছিলেন খেলোয়াড় সংগ্রাহক। প্রথম সিজনের শেষ দৃশ্যে দেখা যায় আবার শুরু হয়েছে স্কুইড গেম। সুতরাং দ্বিতীয় সিজনে গেমের খেলোয়াড় সংগ্রহের জন্য পরিচালক স্বাভাবিকভাবেই গং ইয়ুর চরিত্রকে হাজির করতে পারবেন। আর শেষ দৃশ্যে মূল চরিত্র সং গি হুনকে দেখা গেছে লাল চুলে। দর্শকদের কাছে এটি সাধারণ মনে হলেও ব্রিটিশ সাপ্তাহিক ম্যাগাজিন ‘রেডিও টাইমস’কে পরিচালক বলেছেন, এটি বোঝায় যে টাকার পেছনে ছুটতে ছুটতে অর্থকড়ির ওপর বীতশ্রদ্ধ সং গি হুন। সুতরাং দ্বিতীয় সিজনে তার ভূমিকাটা হবে ভিন্ন।

হলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন