default-image

মাত্র ২৯ বছর বয়সেই অস্ট্রেলীয় এই অভিনয়শিল্পী ও চলচ্চিত্র প্রযোজক নিজেকে হলিউডের সবচেয়ে পারিশ্রমিক গোনা একজন হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। পাঁচটি বাফটা অ্যাওয়ার্ডজয়ী, দুটি অস্কার মনোনয়ন পাওয়া এই হলিউড তারকা আর কেউ নন, তিনি মার্গো রবি। নতুন ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ সিনেমায় মুখ্য চরিত্রে এবার দেখা দেবেন ২০১৯ সালের ‘ওয়ানস আপন আ টাইম ইন হলিউড’খ্যাত এই তারকা।

মার্গো রবি শেষবার দেখা দিয়েছেন ‘বার্ডস অব প্রে’ সিনেমায়। এই ছবির চিত্রনাট্য লিখেছেন ক্রিস্টিনা হাডসন। আর নতুন ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ ছবির চিত্রনাট্যও তিনিই লিখবেন। তবে ডিজনি ফ্রাঞ্চাইজির ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ ছবিগুলো থেকে এই ছবি একদম ভিন্ন, আর নতুন। এখানে বেশ কিছু নতুন চরিত্রও থাকবে। জেরি ব্রুখেইমার, যিনি এই সিরিজের আগের ছবিগুলো প্রযোজনা করেছেন, নতুন ছবিটির প্রযোজনার ভারও তাঁর কাঁধে। এই প্রযোজক এর আগে মার্গো রবির একাধিক ছবিও প্রযোজনা করেছেন।

default-image

২০০৩ থেকে ২০১৭ সাল পর্যন্ত ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’-এর সব কটি ছবিতেই ক্যাপ্টেন জ্যাক স্প্যারো হয়েছেন জনি ডেপ। তবে জনি ডেপের বিরুদ্ধে মাতাল হয়ে সাবেক স্ত্রীকে নির্যাতনের মামলা আসায় খানিকটা বিতর্কিত হয়ে পড়েন তিনি। তা ছাড়া সর্বশেষ ‘ডেড মেন টেল নো টেলস’ ছবিটি সিরিজের আগের ছবিগুলোর তুলনায় আশানুরূপ ব্যবসা না করায় জনি ডেপকে এই ছবির পরের কিস্তির জন্য নতুন করে ভাবছেন না প্রযোজকেরা; বরং এই সিরিজই আমূল পরিবর্তন ঘটিয়ে নতুনভাবে সামনে আসবে আর সেখানে জলদস্যু হবেন একজন নারী—মার্গো রবি। টাইম ম্যাগাজিন অনুসারে, ২০১৯ সালেও যিনি বিশ্বের সেরা প্রভাবশালী ১০০ নারীর নামের তালিকায় স্থান করে নিয়েছিলেন।

এই মুহূর্তে মার্গো হলিউডের ব্যস্ততম তারকাদের একজন। মার্গো রবিকে এরপর দেখা যাবে ‘পিটার র‍্যাবিট টু: দ্য রানওয়ে’ ও ‘দ্য সুইসাইড স্কোয়াড’ ছবিতে। এর আগে ‘দ্য সুইসাইড স্কোয়াড’ ছবিতে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। সূত্র: দ্য হলিউড

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0