default-image

এই লকডাউন বেশ বেরসিক। ভক্তদের থেকে দূরে সরিয়ে নিয়ে গেছে তারকাদের। লকডাউন কাটতেই তাই ভক্তরা পড়ে গেছেন ধন্দে। এই কয়েক দিনে কত কিছু হয়ে গেল তারকাদের জীবনে। হলিউড অভিনেত্রী এমা স্টোনের কথাই ধরা যাক। মুখে কিছু বলছেন না, কিন্তু তাঁকে দেখে ভক্তরা তো থ! চলতি মাসের শুরুতে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের রাস্তায় বেরিয়েছিলেন এমা। সঙ্গে ছিলেন তাঁর প্রেমিক ডেভ ম্যাকক্যারি। পাপারাজ্জিরা এই মুহূর্তের জন্যই ওত পেতে ছিলেন। জনসমক্ষে আসতেই টপাটপ তাঁদের ছবি তোলা হয়ে যায়। ছবি দেখে তো ভক্তদের চোখ ছানাবড়া!

২০১৭ সালে ডেভ ম্যাকক্যারি ও এমার প্রেমের শুরু। গত ডিসেম্বরে জানিয়েছিলেন তাঁদের বাগদানের খবর। মার্চেই বিয়ে হওয়ার কথা ছিল।
বিজ্ঞাপন
default-image

কারণ তাঁদের দুজনের অনামিকাতেই দেখা গেছে চকচকে নতুন আংটি। তবে কি এমা চুপচাপ বিয়েটা সেরেই নিয়েছেন?

শুধু তা-ই নয়, কেউ কেউ ধারণা করছেন, নতুন অতিথিও নাকি আসতে যাচ্ছে তাঁদের সংসারে। তবে আপাতত সন্তানের আগমনের খবরটি ‘ধারণা’ পর্যন্তই সীমাবদ্ধ। এমা কিংবা ডেভ কেউই এ বিষয়ে মুখ খোলেননি।

বিজ্ঞাপন
default-image

২০১৭ সালে ডেভ ম্যাকক্যারি ও এমার প্রেমের শুরু। গত ডিসেম্বরে জানিয়েছিলেন তাঁদের বাগদানের খবর। মার্চেই বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে সবাই ঘরবন্দী। শোনা যায়, করোনার আক্রমণ তাঁদের বিয়ে পিছিয়ে দিয়েছে। কিন্তু কতটা পিছিয়েছে, তার কোনো খবর মেলেনি।

এবার ৩১ বছর বয়সী এমা খবরে এলেন একেবারে চমকে দিয়ে। ব্রিটিশ পত্রিকা ‘ডেইলি মেইল’-এর প্রতিবেদনে যে ছবিগুলো দেখা গেছে, তাতে দুজনের হাতেই ছিল আংটি। অনেকেই তাই ধরে নিয়েছেন লকডাউনে বিয়েটা সেরে ফেলেছেন ‘লা লা ল্যান্ড’ অভিনেত্রী। সারতেই পারেন! লকডাউনের অফুরন্ত অবসরে বিয়ের সুবর্ণ সুযোগ তো পেয়েই গিয়েছিলেন।

এদিকে গত বৃহস্পতিবার মালিবু জুয়েলারির এক নকশাবিদ টোবা মালিবু ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে জানিয়েছেন, তিনি নাকি ‘সন্তানসম্ভবা’ এমা স্টোনকে দেখেছেন। সে যা-ই হোক, এমা এখনো চুপচাপই আছেন। মুখ খুললেই জানা যাবে আসল খবর।

মন্তব্য পড়ুন 0