এমা মা হতে চলেছেন

বিজ্ঞাপন
default-image

মা হতে চলেছেন মাত্র ২৯ বছর বয়সেই খ্যাতির চূড়া স্পর্শ করা মার্কিন অভিনয়শিল্পী ও সংগীত তারকা এমা রবার্টস। আর তাঁর সন্তানের বাবা হবেন প্রেমিক, ৩৫ বছর বয়সী মার্কিন অভিনয়শিল্পী, মডেল ও গায়ক গ্যারেট হেডলড। ২০১৯ সাল থেকে প্রেম করছিল এই জুটি। আমেরিকান গণমাধ্যমগুলো এমার মা হতে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে।

এই অভিনয়শিল্পীকে প্রথমবার বড় পর্দায় দেখা গেছে ২০০১ সালে, ব্লোউ সিনেমায়। এরপর অসংখ্য সিনেমা এবং টিভি সিরিজে দেখা দিয়েছেন এমা। তিনি প্রথম জনপ্রিয় হয়ে ওঠেন ২০০৪ থেকে ২০০৭ সাল পর্যন্ত চলা টেলিভিশন সিরিজ আনফ্যাবুলাস-এর মাধ্যমে। এরপর একুয়ামারিন, ন্যান্সি ড্রিউ, ওয়াইল্ড চাইল্ড, হোটেল ফর ডগস, ভ্যালেন্টাইন’স ডে ছবিগুলো তাঁকে হলিউডের কঠিন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ রাস্তায় প্রতিষ্ঠিত করে। বই পড়তে খুবই ভালোবাসেন এই ইন আ রিলেশনশিপ, আগলি ডলস, দ্য হান্ট তারকা। ইনস্টাগ্রামে তাঁর একটা ‘বুক ক্লাব’ও আছে। লকডাউনে পড়ে ফেললেন দিস ঘোস্টস আর ফ্যামিলি নামের একটি উপন্যাস।

বই পড়া তাঁর কাছে সভ্যতার অংশ। জানিয়েছেন, সেজেগুজে, পরিপাটি হয়ে প্রতিদিন কাজে যেতে তাঁর আর ভালো লাগে না। যেকোনো দিন অভিনয়কে ‘টাটা’ বলে হয়ে যেতে পারেন চিত্রনাট্যকার বা প্রযোজক। লকডাউনেও সময়টা দারুণ উপভোগ করছেন। তাঁর মা সামাজিক যোগাযোগমাধ্যমে মা হতে যাওয়ার কথা জানালে অভিনন্দনের বন্যা বয়ে যায়। সবাইকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, ‘আমি খুবই খুশি আর উচ্ছ্বসিত।’

default-image

এক সূত্র ইউএস ডেইলিকে বলেছে, ‘গ্যারেট আর এমা দীর্ঘদিন বন্ধু ছিল। খুব বেশি দিন হয়নি তাঁরা প্রেম করছে। দুজনের জন্যই এই অনুভূতি নতুন আর দুর্দান্ত।’

গ্যারেটের আগে এমা ৭ বছর ইভান পিটার্সের সঙ্গে প্রেম করেছেন। ২০১৪ সালে তাঁদের সম্পর্ক বাগদান পর্যন্ত গড়িয়ে বিয়ের আগেই ২০১৫ সালে ভেঙে যায়।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন