default-image

২০২০ সালের জুলাই মাসের ঘটনা। সংবাদমাধ্যম ডেইলি মেইল প্রতিবেদন করল, মহামারির দিনে লকডাউনে দ্বিতীয় সন্তান এসেছে মার্কিন সংগীত তারকা জাস্টিন টিম্বারলেক আর হলিউড অভিনেত্রী জেসিকা বিয়েলের ঘরে। কিন্তু তখন কেউই এ বিষয়ে নিশ্চিত করে কিছু বলেননি। আবার জেসিকার দ্বিতীয়বার গর্ভবতী হওয়ার খবরও জানা যায়নি। তাই সত্যিই জাস্টিন আর জেসিকা দ্বিতীয় পুত্রসন্তানের মা-বাবা হয়েছেন কি না, তা নিয়ে ছিল ধোঁয়াশা। এবার জানা গেল, ‘যা রটে তার কিছু তো বটে!’ এলেন ডিজেনারাসের শোতে জাস্টিন টিম্বারলেক জানালেন, বাড়িতে স্ত্রী আর দুই পুত্রকে রেখে এসেছেন। দ্বিতীয় সন্তানের বয়স পাঁচ মাস। সিলাস র‌্যান্ডাল নামে পাঁচ বছর বয়সী আরও এক ছেলে আছে তাঁর।

বিজ্ঞাপন
default-image

সন্তান জন্মের সুখবর দিয়ে এলেনকে এই তারকা বলেন, ‘আমরা ওর নাম রেখেছি ফিনিয়েস। ও দুর্দান্ত। খুব মিষ্টি হয়েছে। তবে সে ঘুমায় না। নিজেও ঘুমায় না আর কাউকে ঘুমাতেও দেয় না। সব মিলিয়ে ওকে পেয়ে আমরা খুবই খুশি। আমার প্রথম ছেলে বড় ভাই হওয়ায় খুশিতে লাফাচ্ছে। সৃষ্টিকর্তার কাছে আমরা কৃতজ্ঞ। আমি এখন দুই পুত্রের সুখী পিতা।’

ফিনিয়েস হিব্রু শব্দ। এর অর্থ দৈববাণী, বিজ্ঞ ব্যক্তি বা ভবিষ্যকথক। পাঁচ বছর প্রেমের পর ২০১২ সালে ইতালিতে বিয়ে করেন জাস্টিন টিম্বারলেক ও জেসিকা বিয়েল। ২০১৫ সালের এপ্রিলে জন্ম নেয় তাঁদের প্রথম সন্তান। সেই খবরও জাস্টিন দিয়েছিলেন এই শোতে এসেই। তবে কোনো ছেলেরই জন্মের তারিখ জানা যায়নি।

‘ক্রাই মি আ রিভার’, ‘রক ইয়োর বডি’ দুবার গ্র্যামিজয়ী ৩৯ বছর বয়সী জাস্টিনের জনপ্রিয় গান। অন্যদিকে জেসিকা ‘দ্য ইলিউশনিস্ট’, ‘ভ্যালেন্টাইনস ডে’, ‘হিচকক’ ছবির জন্য বিখ্যাত।

হলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন