মাইলি সাইরাস
মাইলি সাইরাসইনস্টাগ্রাম

এক দশকের প্রেমের বিয়ে যে এক বছরও টিকবে না, তা কে ভেবেছিল! পপতারকা মাইলি সাইরাস এবং হলিউড অভিনেতা লিয়াম হেমসওয়ার্থের বেলায় তা–ই ঘটল। তাতে কী! বিচ্ছেদের যন্ত্রণা যতই হোক, কাজের বেলায় একেবারে পাকা এই সংগীতশিল্পী। বিচ্ছেদের শেষেই কিনা নতুন অ্যালবামের ঘোষণা দিলেন।

default-image

২০০৮ সালে প্রেমের শুরু। ২০১২ সালে হয় বাগদান, কিন্তু কদিন পরেই ভেঙে যায় তা। আবার লুকিয়ে প্রেম এবং ২০১৮ সালের ডিসেম্বরে চুপিচুপি বিয়ে, কিন্তু ২০১৯ সালের ডিসেম্বর আসতে না আসতেই আবার আলাদা থাকতে শুরু করেন। ২০২০ সালের জানুয়ারিতে কাগজে–কলমে বিচ্ছেদ হয় তাঁদের। তবে এই বিচ্ছেদ মাইলির কাছে নাকি মৃত্যুর চেয়ে বেশি যন্ত্রণাদায়ক।

বিজ্ঞাপন
default-image

সে যা–ই হোক, বিচ্ছেদের যন্ত্রণা ভুলে উঠে দাঁড়িয়েছেন মাইলি। তাঁর ২৭ বছরের জীবনে যা অর্জন, তা যে কারও জন্যই ঈর্ষণীয়। দীর্ঘ তিন বছর পরে ২৭ নভেম্বর আসতে যাচ্ছে তাঁর সপ্তম স্টুডিও অ্যালবাম প্লাস্টিক হার্টস। এই অ্যালবামে থাকবে ১২টি গান। যার মধ্যে মাইলির সর্বশেষ হিট ‘মিডনাইট স্কাই’ গানসহ হার্ট অব গ্লাস ও জুমবি লাইভ কনসার্টে গাওয়া গানও থাকবে। মাইলি তাঁর ইনস্টাগ্রামে নতুন অ্যালবামের ঘোষণা দিয়ে লিখেছেন, ‘আমি দুই বছর ধরে এই অ্যালবামের জন্য কাজ করেছি। কিন্তু বিশ্বাস করুন, আমার সারা জীবনে যত গান গেয়েছি, শুনেছি, যা কিছু শিখেছি, তারই বহিঃপ্রকাশ এই অ্যালবাম। যেখানে আমি ভেবেছি যে আমি শেষ হয়ে গেছি, সেখান থেকে এই অ্যালবামের শুরু। তাই এখানে পাওয়া যাবে সম্পূর্ণ নতুন অনুভূতি।’

মন্তব্য পড়ুন 0