বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গতকাল হলিউডে মুক্তি পেয়েছে নতুন সিনেমা ‘ডোন্ট লুক আপ’। এতে অভিনয় করেছেন লিওনার্দো ডিক্যাপ্রিও, জেনিফার লরেন্স, মেরিল স্ট্রিপ, ক্রিস ইভানস, পপ তারকা আরিয়ানা গ্রান্ডে প্রমুখ। মুক্তির আগে ছিল ছবিটির প্রেস শো। প্রদর্শনীর পর এক সংবাদ সম্মেলনে কথা বলতে বলতে মেরিল স্ট্রিপ বলেই ফেলেন সেই দুঃখের কথা।

default-image

স্ট্রিপ বলেন, ‘দেখলাম, আমার সহকর্মী হিল আমাকে ছাগল সম্বোধন করছে। আমি ভেবেছিলাম, ভালোই তো। আমি একটা বয়স্ক ছাগল।’ অভিনেতা জোনাহ হিল আঁতকে উঠে বলেন, ‘কী বলছেন আপনি, আপনি ভেবেছেন আমি আপনাকে ছাগল বলেছি!’ পরে জেনিফার লরেন্স ভুল ভেঙে দিয়ে বলেন, ‘তিনি আপনাকে ছাগল বলেননি, বলেছেন জিওএটি, ইংরেজি এ আদ্যক্ষরের পূর্ণ অর্থ হচ্ছে “গ্রেটেস্ট অব অল টাইম” বা সর্বকালের সেরা।’ মেরিল আসলেই জি ও এ টি। কারণ, প্রায় ২১ বার অস্কারে মনোনয়ন পেয়ে রেকর্ড গড়েছেন তিনি। আর অস্কার জিতেছেন তিনবার।

default-image

‘ডোন্ট লুক আপ’ ছবিতে দেখা যাবে বৈজ্ঞানিক চরিত্রে জেনিফার লরেন্স এবং লিওনার্দো ডিক্যাপ্রিওকে। এ দুই বৈজ্ঞানিক লক্ষ করেন, পৃথিবীর দিকে ধেয়ে আসছে একটি ধূমকেতু, যা পৃথিবীকে ধ্বংস করে দিতে পারে। বিশ্বকে এ সতর্কবার্তা দেন তারা। সিনেমায় স্ট্রিপকে দেখা যাবে মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রপতির ভূমিকায়। ছবিটি শুরুতে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বটে, কিন্তু ২৪ ডিসেম্বর থেকে এটি দেখা যাবে নেটফ্লিক্সেও।

হলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন